জাতীয় পার্টিতে যোগদান করেন অধ্যক্ষ এম. শরীফুল ইসলাম

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১
0

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ¦ হুসেইন মুহাম্মদ এরশাদ এর সুযোগ্য ভাই বর্তমান জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের হাতে ফুলদিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন, বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টির চেয়ারম্যান অধ্যক্ষ এম. শরীফুল ইসলাম। উক্ত যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান গণবন্ধু জনাব গোলাম মোহাম্মদ কাদের এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আদেলুর রহমান আদেল এমপি, ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান আকাশ-আহ্বায়ক, জাতীয় পেশাজীবী সমাজ প্রমুখ।
যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, পল্লীবন্ধুর উন্নয়নের রাজনৈতিক ধারাবাহিকতাকে বর্তমানে তৃণমুল পর্যায় পৌছে দিতে হবে এবং নেতাকর্মীকে ঐক্যবদ্ধ করতে হবে সেই সাথে দলকে আরো সুসংগঠিত করতে হবে।
সদ্য যোগদানকারী অধ্যক্ষ এম শরীফুল ইসলাম জাতীয় পার্টি ও পল্লীবন্ধুর আদর্শকে বাস্তবায়িত করার লক্ষ্যে সারা দেশ ব্যাপী পেশাজীবী ও গণমানুষের পক্ষে, স্বচ্ছ গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষে বর্তমান জাতীয় পার্টির নেতৃত্বে কাজ করার অঙ্গীকার করেন। তিনি দুর্নীতির বিরুদ্ধে বক্তব্য রাখেন এবং এই বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। শিক্ষা ও সাংস্কৃতিক উন্নয়নের মাধ্যমে মাদক ও সন্তাসমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।