জাতীয় বিশ্ববিদ্যালয়ে ‘মুজিববর্ষ আন্তঃকলেজ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২১’ এর আয়োজন

আপডেট: নভেম্বর ৬, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ (মুজিববর্ষ) উদ্যাপন উপলক্ষেদেশব্যাপী ‘মুজিববর্ষ আন্তঃকলেজ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২১’ আয়োজন করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহের স্নাতক (পাস ও সম্মান) ও স্নাতকোত্তর শ্রেণিতে অধ্যয়নরত নিয়মিত ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। শনিবার এ তথ্য জানিয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. আতাউর রহমান।

তিনি জানান, প্রতিযোগিতায় অংশগ্রহণের লক্ষ্যে অধিভুক্ত কলেজসমূহকে বিভাগীয় ভেন্যু কলেজের অধ্যক্ষের নিকট নিম্নোক্ত ছক অনুযায়ী ইভেন্টওয়ারি নামের তালিকা, কলেজ পরিচয়পত্র ও প্রয়োজনীয় কাগজপত্র আগামী ১৫ নবেম্বরের মধ্যে প্রেরণের জন্য অনুরোধ করা হলো।

বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ১৯ নবেম্বর থকে ২৪ নবেম্বরের মধ্যে। ১১ ডিসেম্বর চূড়ান্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ঢাকার আগারগাঁওস্থ সরকারি সংগীত কলেজে। আর চূড়ান্ত ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে একই তারিখ মোহাম্মদপুরের সরকারি শারীরিক শিক্ষা কলেজে। বিস্তারিত তথ্য জানতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd ) ভিজিট করার অনুরোধ জানানো হয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
০৬/১১/২০২১ ইং।