জিয়া শিশু কিশোর মেলার মতামত ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২২
0

– জিয়া শিশু কিশোর মেলার মতামত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৫ ফেব্রুয়ারি ২০২২ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জিয়া শিশু কিশোর মেলা কেন্দ্রীয় সংসদের মতামত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন জিয়া শিশু কিশোর মেলা কেন্দ্রীয় সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর শিকদার।আরো উপস্থিত ছিলেন জিয়া শিশু কিশোর মেলা কেন্দ্রীয় সংসদের কেন্দ্রীয় নেতা কে, এস হোসেন টমাস ,খালেদ এনাম মুন্না, আকতার হোসেন, জাকির হোসেন আখের, আনোয়ার হোসেন আনু, মিন্টু আলম খান, নাসিমুল গনি খান,রুকু, মুজিবুর রহমান, চঞ্চল মোর্শেদ, বিপুল , মনির হোসেন, নেয়ামুল বাসার মনকা, আব্দুল আলিম, আব্দুস সোবাহান, নাহিদুল ইসলাম নাহিদ, নাহিয়ান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় নেতৃবৃন্দের বক্তব্য ও মতামত শুনে কিছু গুরুতপূর্ন সিদ্ধান্ত গৃহীত হয়। খুব অল্প সময়ের মধ্যে সিনিয়র নেতৃবৃন্দের সমন্বয়ে স্থায়ী কমিটি গঠন করা হবে।তাছাড়া শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ শিশু-কিশোরদের মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে নাসিমুল গনি খানকে আহবায়ক, চঞ্চল মোর্শেদ ও নাহিয়ান কে সদস্য করে কমিটি করা হয় ইউটিউব চ্যানেল খোলার জন্য,এছাড়া স্মরনিকা প্রকাশ,শিশু কিশোরদের কবিতা আবৃতি,ছবি অংকন প্রতিযোগিতার আয়োজন করা হবে।২১ শে ফেব্রুয়ারি শিশু-কিশোরদের নিয়ে অনুষ্ঠান করা হবে।