জো বাইডেনের পারবিারিক দুর্নীতি তদন্তের পিটিশনে ওয়াশিংটনের শীর্ষ পর্যায়ের ৩লক্ষ পর্যবেক্ষকের স্বাক্ষর

আপডেট: জুলাই ১৩, ২০২১
0

রাষ্ট্রপতি জো বাইডেন এবং তার পরিবারের সদস্যরা, বিশেষত উদীয়মান শিল্পী এবং পুত্র হান্টার বাইডেন জনসেবা থেকে লাভজনক হয়েছেন বলে অভিযোগ ওঠেছে। এসব অভিযোগ তদন্তের পক্ষে ওয়াশিংটনের অন্যতম শীর্ষ পর্যবেক্ষকের ৩লক্ষেরও বেশি মানুষ স্ একটি পিটিশনে স্বাক্ষর করেছেন যে – অভিযোগগুলি তদন্তের জন্য একটি বিশেষ পরামর্শক নিয়োগ করা উচিত —- খবর ওাশিংটন পোস্ট ।

জুডিশিয়াল ওয়াচ, যা এয়ার ফোর্স ওয়ান এবং এয়ার ফোর্স টুতে হান্টার বিডেনের ভ্রমণের নথিভুক্ত করেছে, বলেছে যে ৩০৯,২৯৯ চেঞ্জ.আরজে পোস্ট করা তার আবেদনে স্বাক্ষর করেছে। সর্বশেষ ইঙ্গিত যে, রক্ষণশীলদের মধ্যে বাইডেন এবং তার পিতাকে লাভের অভিযোগ নিয়ে কমপক্ষে প্রশ্ন রয়েছে।

জুডিশিয়াল ওয়াচ, যা এয়ার ফোর্স ওয়ান এবং এয়ার ফোর্স টুতে হান্টার বিডেনের ভ্রমণের নথিভুক্ত করেছে, বলেছে যে ৩০৯,২৯৯ চেঞ্জ.আরজে পোস্ট করা তার আবেদনে স্বাক্ষর করেছে। সর্বশেষ ইঙ্গিত যে, রক্ষণশীলদের মধ্যে বাইডেন এবং তার পিতাকে লাভের অভিযোগ নিয়ে কমপক্ষে প্রশ্ন রয়েছে। চীন এবং ইউক্রেন দূরে যাবে না।

জুডিশিয়াল ওয়াচের সভাপতি টম ফিটটন বলেছিলেন, “দলিল ও সাক্ষীর বক্তব্য থেকে প্রমাণ পাওয়া যায় যে প্রচুর পরিমাণে প্রমাণ পাওয়া গেছে যে রাষ্ট্রপতি জো বিডেন সহ বাইডেন পরিবার অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকতে পারে এবং অন্যান্য ইস্যুগুলির মধ্যে বিদেশী সংস্থাগুলি জড়িত ছিল। যেমন ইউক্রেন এবং চীন। ”

তিনি আরও যোগ করেছেন, “হান্টার স্বীকার করেছেন যে তিনি এফবিআইয়ের অপরাধমূলক তদন্তের লক্ষ্য, এবং তিনি তার পরবর্তী দুর্নীতিগ্রস্থ উদ্যোগের দিকে – গোপনে বাইডেনের হোয়াইট হাউস কর্তৃক উপস্থাপিত একটি প্রকল্পে তাঁর‘ কালি ঘা ’চিত্রকর্ম বিক্রি করছেন। অবিলম্বে একটি বিশেষ পরামর্শদাতা নিয়োগ করা দরকার কারণ প্রেসিডেন্ট বাইডেন বা তার আশেপাশের পরিবারকে জড়িত করতে পারে এমন কোনও বিষয়ে তদন্তে বিডন জাস্টিস বিভাগ বিতর্কিত। “