টানবাজারে ইয়ার্ণ মার্চেন্ট এসোসিয়েশন থেকে ২২ জুয়াড়ি গ্রেফতার

আপডেট: এপ্রিল ১৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ :

শহরের টানাবাজারে সুতা ব্যবসায়ীদের সংগঠন ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে অভিযান চালিয়েছে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল। এ সময় ৩১২ পিস তাস এবং নগদ ২ লাখ ৩১ হাজার ২০০ টাকা জব্দসহ ২২ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, তাপস কুমার শীল (৪৭), মো. রুস্তম (৫৬), মো. মনির হোসেন (৪১), সর্বজিৎ সাহা (৪৩), মো. আলমগীর (৫৬) কৃষ্ণ রায় (৪২) লিটন কুমার রায় (৪৬), মো. কমল ওরফে বাবু (৩২), মো. এনামুল (৩২), লক্ষণ সাহা (৩০) হাফিজুর রহমান (৩৮) হাসান জামান (৪৭) মো. নজরুল (৪৫) রিপন কুমার সাহা (৪৫) মো. সোলায়মান (৩৪) শুক্কুর মিয়া (৪৯) শ্যামল বৈদ্য (৪২) আবু সাবেদ প্রিন্স (৩০) জলিল খান (৫৭) মো. রুবেল (৩৪), রিপন সাহা (৪৭) এবং জীবন কুমার সাহা (৪২)। রবিবার (১৮ এপ্রিল) ভোররাত সায়া ৩টায় এ অভিযান পরিচালনা করে র‌্যাব। পরে সকালে তাদের নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জামান জানান এর সত্যতা নিশ্চিত করে জানান, ইয়ার্ণ মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়েন জুয়া খেলা হয় বিষয়টি জানা ছিলনা। র‌্যাব সেখানে অভিযান চালানোর সময় আমাদের সাথে নিয়ে যায়। গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে মামলা নিয়ে আদালাতে পাঠানো হয়েছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ