ডক্টর শাকিরুল ইসলাম খান শাকিলের প্রবাসীদের ঈদের শুভেচ্ছা

আপডেট: জুলাই ১৯, ২০২১
0

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার তাঁর স্থায়ী মুক্তির দাবি জানান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক ডক্টর শাকিরুল ইসলাম খান শাকিল।

এক বিবৃতিতে ডক্টর শাকিল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার তাঁর স্থায়ী মুক্তির দাবি জানিয়ে ঈদের শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় বলেন আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্বি।মহামারী কেটে যাক, ফিরে আসুক সুদিন।দূর হোক দুঃশাষন প্রতিষ্ঠিত হোক গনতন্ত্র।স্বাস্থ্যবিধি মেনে আপনি ও আপনার পরিবারের ঈদ হোক আনন্দময়।

সকল মত পার্থক্য ও ধনী-গরিব বিভেদ ভুলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। দেশে বিদেশে সকল বাংলাদেশী সহ বহির্বিশ্ব বিএনপির নেতা-কর্মী সমর্থক শুভার্থী সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি এবং সকলের সুখ সমৃদ্ধি ও শান্তি কামনা করছি।

দেশবাসীকে ঈদ মোবারক জানাচ্ছি। সেই সঙ্গে আমি এই ভয়ংকর দুঃসময়ে করোনার সময়ে যারা মারা গেছেন তাদের বিদ্বেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং যারা এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা কামনা করছি।