ডা. জাফরুল্লাহ চৌধুরী স্মরণ সভা ও গণস্বাস্থ্য কেন্দ্রে দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ১৮, ২০২৩
0

মঙ্গলবার ( ১৮ এপ্রিল) বাদ আছর বীর মুক্তিযোদ্ধা, মানবতার ফেরিওয়ালা, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্মরণে এবং বিদোহী আত্মার মাগফিরাত কামনা করে গণস্বাস্থ্য কেন্দ্রের সকল উপকেন্দ্র ও সাভার, ধাণমন্ডি নগর হাসপাতালসহ দেশব্যাপী দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালে দোয়া মাহফিল:

বাদ আছর ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালে ৬ষ্ঠ তলা মেজর এটিএম হায়দার বীর উত্তম মিলনায়তনে ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্মরণে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন ধানমন্ডি রোড নং ৪/এ আল আসকা মসজিদের সহকারী ইমাম মাওলানা আনিসুর রহমান ।দোয়া মাহফিল ও মোনাজাতের পর ইফতারের ব্যবস্থা করা হয়।
মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. আবুল কাশেম চৌধুরী,
মরহুম ডা. জাফরুল্লাহ চৌধুরীর একমাত্র কন্যা বৃষ্টি চৌধুরী, একমাত্র ছেলে বারিশ হাসান চৌধুরী, ভাই বোনের মধ্যে উপস্থিত ছিলেন, -কর্নেল (অব:) নাসির উদ্দিন চৌধুরী, সাবেক রাষ্ট্রদূত নাজিমউল্লাহ চৌধুরী, বোন অধ্যাপক আলেয়া চৌধুরী, খালেদা মোরর্শেদ মিনু, সেলিনা চৌধুরী মিলি, ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রধান চিকিৎসক অধ্যাপক ব্রি: জেনারেল ডা. মামূন মোস্তাফী (অব:), অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, অধ্যাপক ডা. সৈয়দ মেজবাহ উদ্দীন, অধ্যাপক ডা. এনামুল হক, অধ্যাপক ডা. আক্রাম হোসেন, গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মুহিব উল্লাহ খোন্দকার, ডায়ালাইসিস সেন্টারের পরিচালক ডাঃ ব্রি: জেনারেল (অব:) মহশীন উদ্দিন আহম্মেদ, নগর হাসপাতালের পরিচালক অধ্যাপক বদরুল হক, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, অধ্যাপক ডা. শাহরিয়ার সাবেত, পরিচালক অধ্যাপক ডাঃ শওকত আরমান, অধ্যাপক ডা. কোরাইশীসহ , চিকৎসক, পেরামেডিক, স্বাস্থ্য কর্মীসহ সকলস্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সাভারে গণস্বাস্থ্য কেন্দ্রে দোয়া মাহফিল :

সাভারে গণস্বাস্থ্য কেন্দ্রে পিএইচ এ ভবনে হল রুমে বাদ আছর ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিদেহী মাগফেরাত কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন অধ্যাপক আলতাফুন্নেছা, ট্রাস্টি সন্ধ্যা রায়, গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী প্রধান ডা. মনজুর কাদের আহমেদসহ চিকিৎসক, পেরামেডিক, স্বাস্থ্য কর্মীসহ কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।