ডিআরইউর বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন ভোলার আব্বাস উদ্দিন নয়ন

আপডেট: অক্টোবর ২৬, ২০২১
0

মোঃ সিরাজুল ইসলাম চরফ্যাশন(ভোলা)।।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২০২১ সালে বর্ষসেরা রিপোর্টিং অ্যাওয়ার্ড পেয়েছেন দ্যা বিজনেস স্টান্ডার্ডের সিনিয়র রিপোর্টার আব্বাস উদ্দিন নয়ন। তিনি ছাড়াও এবার এ পুরষ্কার পেয়েছেন আরও ২১ জন। এ বছর পুরস্কারটির নাম দেওয়া হয়েছে ‘নগদ-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড।
মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। রিপোর্টারদের পেশাগত কাজের স্বীকৃতিস্বরূপ প্রতি বছর এ পুরস্কার দিয়ে থাকে ডিআরইউ।
করোনায় শিক্ষা ও সংক্রান্ত বিভিন্ন ব্যবসা-সেবার আর্থিক ক্ষতি নিয়ে গত ০৯ জানুয়ারি দ্যা বিজনেস স্টান্ডার্ডে প্রকাশিত সংবাদের জন্য অনলাইন ও প্রিন্ট মিডিয়া বিভাগের ‘ শিক্ষা’ ক্যাটাগরিতে এ পুরস্কার পেয়েছেন আব্বাস উদ্দিন নয়ন।

ডিআরইউ সভাপতি মুরসালীন নোমানীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি ও বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড জুরি বোর্ডের চেয়ারম্যান শাহজাহান সরদার, নগদের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তানভীর আহমেদ, নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডিআরইউর সাধারণ সম্পাদক মসিউর রহমান খান।

আব্বাস উদ্দিন নয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে দ্যা বিজনেস স্টান্ডার্ডের আগে দৈনিক বণিক বার্তা ও অর্থসূচকে বিজনেস রিপোর্টিং করেছেন। তিনি ভোলা জেলার দৌলতখানে জন্মগ্রহণ করেন।