ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

আপডেট: আগস্ট ৩০, ২০২৩
0

খুলনা ব্যুরো:
খুলনার ডুমুরিয়া উপজেলার সরকারিশাহপুর মধুগ্রাম কলেজ সংলগ্নে ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে স্বপ্নন দাস (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ২ জন।

নিহত স্বপন দাস সাতক্ষীরা জেলার পাটকেল থানার তৈলকূপ গ্রামের বাসিন্দা কালিপদ দাসের ছেলে।গুরুতর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) সকাল ১০ টা ২০ মিনিটে শাহপুর- চুকনগর সড়কের সরকারি শাহপুর মধুগ্রাম কলেজ সংলগ্নে বাঁকে পিছন থেকে একটি ট্রাক (যশোর ট ১১-২৫২৩) মোটরসাইকেলে ধাক্বা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হয় স্বপন দাস (৪৫)। মোটরসাইকেল চালক মিঠাবাড়ি এলাকার বাসিন্দা মুজিবুর রহমানের ছেলে হাবিবুর রহমান (৪৭) এবং তৈলকূপ এলাকার আনোয়ার হোসেন মল্লিকের ছেলে নূর ইসলাম খোকা (৬২) গুরুতর আহত হয়েছেন।

রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাসুদুর রহমান বললেন; খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক ও ক্ষতিগ্রস্থ বাইকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি পূর্বক ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
—মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী