ডুমুরিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আপডেট: আগস্ট ২২, ২০২১
0

খুলনা ব্যুরোঃ
খুলনার ডুমুরিয়া উপজেলার রুদাঘরা ইউনিয়নের চহেড়া গ্রামের একটি পুকুর থেকে রোববার সকালে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসি জানায়; ডুমুরিয়া উপজেলার চহেড়া গ্রামের বাসিন্দা আব্দুল সাত্তার খানের বাড়ি সংলগ্ন কচুড়িপানা ভর্তি একটি পুকুর রয়েছে। পুকুরটি পরিষ্কার করার জন্য আজ রোববার একজন শ্রমিক নিয়োগ করেন। কাজ করার সময় ঐ শ্রমিক কচুরিপানার মধ্যে লাশ দেখতে রপেয়ে লোকজন ডাকেন। এ সময় এলাকাবাসির খবর পেয়ে রঘুনাথপুর তদন্ত কেন্দ্রের পুলিশ এসে লাশটি উদ্ধার করেন।

রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সিকদার এনায়েত বলেন; অজ্ঞাত ঐ ব্যক্তির পরণে ছিল লাল খয়েরি টি শার্ট ও নেভি ব্লু রঙের ট্রাউজার। লাশটি উপুড় অবস্থায় ভাসমান ছিল। গায়ে কোন আঘাতের চিহৃ নেই। তবে আনুমানিক ৭২ ঘন্টা আগে তার মৃত্যু হয়েছে বলে মনে হচ্ছে।

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন; লাশের কোন পরিচয় এ পর্যন্ত পাওয়া যায়নি। পেস্টে মর্টেমের জন্য লাশ খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে। পোস্ট মর্টেম ছাড়া মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।