ডুমুরিয়ায় অসহায় দু:স্থদের মাঝে স্বেচ্ছাসেবি সংগঠন মানব’র শীতবস্ত্র বিতরণ

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২
0

খুলনা ব্যুরোঃ
খুলনা জেলার ডুমুরিয়ায় অসহায় ও দু:স্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবি সংগঠন“ মানব’র উদ্যোগে ওরা ২১” এর সহযোগিতায় আজ শনিবার (২২ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলার ধামালিয়া ইউনিয়ন পরিষে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল হকের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ।

এ সময় স্বেচ্ছাসেবি সংগঠন মানব’র সিনিয়র উপদেষ্টা এবং ওরা ২১ এর সভাপতি ডা, দীন মোহাম্মদ খোকা, ভবদহ মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুল মতলেব সরদার, ওরা ২১ এর সিনিয়র সহ- সভাপতি মোঃ আব্দুল হালিম, মানব’র সম্পাদক রেজাউল হক, ইউনিয়ন আওয়াামীলীগের সম্পাদক গাজী আব্দুস সালাম, বীরমুক্তিযোদ্ধা নারায়ণ চন্দ্র বিশ্বাস, জি এম আমির হামজা, মোঃ হাফিজুর রহমান, নাজমুল হোসাইন, মোঃ হুমায়ুন পরাগ, আলমগীর হোসেন, এমরান হোসেন, বোরহান উদ্দিন, জান্নাতুল মাওয়া ঐশী, সুমী খাতুন, রুমিচা বেগমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

সার্বিক তত্ত্বাবধানে মানব’র সিনিয়র সহ-সভাপতি রেজাউল কবীর।
স্বেচ্ছাসেবি সংগঠন “ওরা ২১” এর সভাপতি মানব’র সিনিয়র উপদেষ্টা ও ২১ এর সভাপতি ডা, দীন মোহাম্মদ খোকা বলেন, ‘শীতবস্ত্র বিতরণ ছাড়াও সংগঠন বিনামূল্যে মানুষের স্বাস্থ্যসেবা প্রদান করে থাকেন। তারা এলাকার অসহায় দুঃস্থ মানুষের সেবায় সর্বদা নিয়োজিত রয়েছেন। তিনি আরও বলেন, যেকোনো দুর্যোগ পরিস্থিতি মোকাবিলায় এবং এলাকার প্রয়োজনে সাধারণ মানুষের পাশে থেকে নিরলস সেবা প্রদান অব্যাহত রাখবেন।
উল্লেখ্য, প্রতিবছরের ন্যায় এ বছরও শীত মৌসুমে অসহায় ও দরিদ্র শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র, খাদ্য বিতরণ, অক্সিজেন, স্বাস্থ্য সেবাসহ নানাবিধ জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় শনিবার স্থানীয় দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।
—-মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী