কেরানিগঞ্জে কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ সামগ্রী বিতরণ

আপডেট: এপ্রিল ৭, ২০২৩
0

ঢাকার কেরানিগঞ্জে বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে। বৃহস্পতিবার (০৬ এপ্রিল ২০২৩) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই অদ্যবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। উপকূল/চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের প্রয়োজনের তুলনায় চিকিৎসা সেবা খুবই অপ্রতুল।

তাই সুবিধা বঞ্চিত মানুষের সেবায় সবসময় এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ০৬ এপ্রিল ২০২৩ তারিখ সকালে বাংলাদেশ কোস্ট গার্ড অধিনস্থ ঢাকা জোন কর্তৃক ঢাকার কেরানিগঞ্জ থানাধীন, কাওটাইল এ সিসিএমসি মিল ব্যারাক প্রাঙ্গণে ৪’শতাধিক অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করা হয়।

তিনি আরও বলেন, উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান কার্যক্রমে কোস্ট গার্ড সদর দপ্তরের সিনিয়র মেডিকেল অফিসার সার্জন লেফটেন্যান্ট জেসমিন আক্তার, এএমসি এবং মেডিকেল অফিসার লেফটেন্যান্ট তাহমিদ, এএমসি ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।