ঢাকা দক্ষিণ বিএনপির ‘করোনা রোগীর সহায়তা ও ডেঙ্গু হেল্প সেল’ এর উদ্বোধন

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২১
0

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি‘র উদ্যোগে পরিচালিত ‘করোনা ও ডেঙ্গু হেল্প সেল’ এর উদ্বোধন হবে আজ বুধবার সকাল ১১ টায়। জিয়াউর রহমান ফাউন্ডেশন জেড আর এফ ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশের সহযোগীতায় পরিচালিত এ হেল্প সেলের উদ্বোধনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি‘র জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য মির্জা আব্বাস।

উদ্বোধন করবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির ও করোনা হেল্প সেলের জাতীয় কমিটির আহবায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি হিসেবে থাকবেন আমান উল্লাহ আমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের অন্যতম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি‘র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, বক্তব্য রাখবেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও জিয়াউর রহমান ফাউন্ডেশন জেড আর এফ-এর নির্বাহী পরিচালক ডাঃ ফরহাদ হালিম ডোনার, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডাঃ হারুন অর রশীদ।

অনুষ্ঠান পরিচালনা করবেন মহানগর দক্ষিণ বিএনপি‘র সদস্য সচিব রফিকুল আলম মজনু। সভায় সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক, দক্ষিণ বিএনপির করোনা ও ডেঙ্গু হেল্প সেলের আহবায়ক আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন। সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে।