ঢাকা মহানগর উত্তর কাফরুল থানাধীন ০৪, ১৪ ও ৯৪ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ২২, ২০২১
0

আজ ২২ নভেম্বর ২০২১, সোমবার ঢাকা মহানগর উত্তর কাফরুল থানাধীন ০৪, ১৪ ও ৯৪ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মী সম্মেলন বিকেল ৩ টায় সেনপাড়ায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক এমপি, সাবেক মন্ত্রী, ডাকসু’র সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক জনাব আমান উল্লাহ আমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব আমিনুল হক। বিশেষ অতিথি ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম প্রধান আনোয়ারুজ্জামান আনোয়ার, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য হাজী ইউসুফ, আহসান উল্লাহ চৌধুরী হাসান, আবুল হোসেন আব্দুল, তুহিনুর ইসলাম তুহিন প্রমূখ।

কর্মীসভায় সভাপতিত্ব করেন কাফরুল থানা বিএনপি’র সভাপতি আক্তার হোসেন জিল্লু। সঞ্চালনায় ছিলেন-কাফরুল থানা বিএনপি’র সাধারণ সম্পাদক সৈয়দ একরাম হোসেন বাবুল।
বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি নেতা েেগালাম নবী রতন, মোঃ সাব্বির দেওয়ান (জনি), আলমগীর হোসেন হোসেন (দুলাল), আকরামুল হক, মাহাবুবুর রহমান (মনির), আনোয়া হোসেন (কাজল) প্রমূখ।
প্রধান অতিথি’র বক্তব্যে জনাব আমান উল্লাহ আমান বলেন, “তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তাঁকে অবিলম্বে বিদেশে পাঠাতে হবে, তা না হলে সরকার পতনের আন্দোলন শুরু হবে। রাজপথের আন্দোলনকে জোরদার করে শেখ হাসিনার পতন ঘটাতে হবে। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না। ‘৯০ এর স্বৈরাচার এরশাদের পতনের মতো বর্তমান আওয়ামী স্বৈরাচারী শাসক শেখ হাসিনার পতন ঘটিয়ে আমরা বাড়ী ফিরবো। প্রয়োজন হলে ঢাকাকে বাংলাদেশ থেকে বিচ্ছিন্ন করে দেয়া হবে।”

প্রধান বক্তার বক্তব্যে জনাব আমিনুল হক বলেন, স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের মানচিত্র রক্ষার জন্য আন্দোলন করতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য তাঁকে অতিশীঘ্র বিদেশ পাঠাতে সরকারকে উদ্যোগ গ্রহণ করতে হবে। দেশনায়ক তারেক রহমানের ভাষায় তিনি আরও বলেন-পেছনে জেলখানা সামনে ক্ষমতা, আপনারা বাসায় বসে থাকলে এই ভোটারবিহীন সরকার আপনাদেরকে টেনে হিঁচড়ে জেলে নিয়ে যাবে, আর যদি রাজপথে আন্দোলন-সংগ্রাম করেন তাহলে ক্ষমতায় যাবেন। যারা রাজপথে থাকবেন তাদেরকেই নেতৃত্বে আনা হবে।