তামিমকে ডেকেছেন প্রধানমন্ত্রী

আপডেট: জুলাই ৭, ২০২৩
0

হঠাৎ অবসর ঘোষণার পর বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শুক্রবার সকালে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হন তামিম এবং দুপুরের পর তিনি প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করতে গণভবনে গেছেন বলে তামিমের ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছে।

গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। এমন আকস্মিক সিদ্ধান্তের কোনো সুনির্দিষ্ট কারণ তিনি জানাননি, প্রশ্ন করার সুযোগ দেননি সাংবাদিকদেরও।

পরে গতকাল সন্ধ্যায় হঠাৎ একটা গুঞ্জন ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে, ‘তামিম ইকবালকে গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী। রাতে ডিনার করবেন তার সাথে।’ যদিও তখন এই খবরের সত্যতা পাওয়া যায়নি। তবে জানা গেছে, প্রধানমন্ত্রীর ডাকে আজ ঠিকই গণভবনে এসেছেন তামিম।

গতরাতে তামিম ইকবালের অবসর ইস্যুতে বিসিবি’র বৈঠকের পরও বিষয়টি সামনে আসে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে জানতে চাওয়া হয় বিষয়টি সম্পর্কে। তবে রহস্য রেখে দেন তিনি, দেননি কোনো সুস্পষ্ট উত্তর।

তবে আজ দুপুরে হঠাৎ জানা যায়, জুমার নামাজের পর বেলা আড়াইটার দিকে গণভবনে এসেছেন তামিম। ধারণা করা হচ্ছে, অবসর ইস্যুতেই তামিমের কথা হবে প্রধানমন্ত্রীর সাথে।