তারেক রহমানের নেতৃত্বেই গণবিপ্লবের মাধ্যমে এই সরকারের বিদায় ঘন্টা বাজবে—আবদুস সালাম

আপডেট: নভেম্বর ৯, ২০২১
0

জনগণের ভোট ছাড়া সৃষ্ট সরকার কখনো জনকল্যাণে কাজ করে না। নির্যাতন, নিপীড়ণ আর শোষণই হয় তাদের কাজ। দুর্নীতি, লুটপাট ও জনগণকে শোষণের মাধ্যমে এই সরকার আজ ভ্যাম্পায়ারে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের অন্যতম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

আজ ঢাকা মহানগর দক্ষিণের সবুজবাগ থানার ৭৩ ও ৭৪ নং ওয়ার্ড বিএনপি’র কর্মীসভায় প্রধান অতিথি’র বক্তব্য দানকালে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, ভ্যাম্পায়ার যেমন মানুষের দেহের রক্ত চুষে খায়, এই সরকারও তেমনি বাংলাদেশের জনগণকে প্রতিনিয়ত সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্যমূল্য বাড়িয়ে এবং মেগা প্রজেক্টের দুর্নীতির মাধ্যমে শোষণ করে যাচ্ছে। তিনি বলেন, দরিদ্র মানুষ আরো দরিদ্র হচ্ছে, মোটা তাজা হচ্ছে আওয়ামী লুটেরা শ্রেণী। তিনি এর বিরুদ্ধে জনপ্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়ে সকল শ্রেণী, পেশা, দলমতের মানুষের ঐক্য গড়ে তোলার তাগিদ দেন।
ওয়ার্ড বিএনপি’র কমিটি সমূহ পূণর্গঠনের লক্ষ্যে গঠিত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাংগঠনিক টীম-৩ এর প্রধান ও নগর যুগ্ম আহবায়ক আবদুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু। বিশেষ অতিথি ছিলেন-বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশীদ হাবিব।

প্রধান বক্তা রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন-দুর্নীতিবাজ এই সরকারের পায়ের নীচে মাটি নেই। জ¦ালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতিতে মানুষের আজ নাভিশ^াস উঠেছে। শ্রমজীবি মেহনতি মানুষ আজ মুক্তির পথ খুঁজছে। অচিরেই দেশবাসীর মুক্তির প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে গণবিপ্লবের মাধ্যমে এই সরকারের বিদায় ঘন্টা বাজবে।

বিশেষ অতিথি’র বক্তব্যে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশীদ হাবিব বলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র নেতাকর্মীরা সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে জনগণকে সাথে নিয়ে বর্তমান নিষ্ঠুর কর্তৃত্ববাদী সরকারের ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে প্রস্তুত। এই সরকারের পতন অত্যাসন্ন বলেও তিনি মন্তব্য করেন।