তৈমূর গডফাদার শামীম ও সেলিম ওসমানের প্রার্থী : আইভী

আপডেট: জানুয়ারি ৮, ২০২২
0

স্টাফ রিপোর্টার , নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, উনি (তৈমূর আলম খন্দকার) শামীম ওসমান এবং সেলিম ওসমানের প্রার্থী। উনি বিএনপির প্রার্থী নন উনি স্বতন্ত্র প্রার্থীও নন। উনি গতকালকে বন্দরে প্রচারনা চালিয়েছেন সেলিম ওসমানের জাতীয় পার্টির চারজন চেয়ারম্যান তার সাথে ছিল। এতে প্রমানিত হয় সারা নারায়ণগঞ্জে যে গুঞ্জন ছিল যে তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের ক্যান্ডিডেট। গতকাল তা প্রমানিত হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) বন্দরের ২৪ নং ওয়ার্ডের দেউলি চৌরাপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণায় নেমে সাংবাদিকদের উদ্দেশ্যে একথা বলেন তিনি।
আইভী বলেন, তৈমূর আলম খন্দকার শামীম ওসমান সেলিম ওসমান দুই ভাইয়ের ক্যান্ডিডেট। সে জনতার প্রার্থী নন তিনি বিএনপির প্রার্থীও নন।
দলের সমর্থন প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগে দ্বন্দ স্পষ্ট হল কীনা জানি না। সকল নেতাকর্মীরা আমার সাথে। প্রতিটা ওয়ার্ড লেভেল পর্যন্ত নেতাকর্মীরা আমার পাশে আছে। একমাত্র সে বাইরে গিয়ে তার লোকজনকে তৈমূর সাহেবের সাথে দিচ্ছে।

তিনি আরও বলেন, হাই কমান্ড কালকে সব দেখেছে। এখানে অনুষ্ঠান হয়েছে, পত্র পত্রিকায়ও খবর এসেছে। তারা দেখেছে এবং তারা এ বিষয়ে দেখবে। আমি বলতে চাই আমি নির্বাচন করি জনতার শক্তিতে। জনতাই আমার শক্তি, দল আমার মনোবল। এসব মিলিয়ে আমি নির্বাচন করি। আমি কোন গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করি না। আমি বলেছি কালকে জাতীয় পার্টির চেয়ারম্যানরা প্রকাশ্যে নেমেছে। এতে প্রমানিত হয় কারা তার সাথে আছে, কারা তাকে সাপোর্ট দিচ্ছে।