দক্ষতা বৃদ্ধি, স্বচ্ছতা ও জবাবদিহিতা জোরদারকরণ বিষয়কঃ গাজীপুরে দলিল লিখকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

আপডেট: মে ১৪, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর।। গাজীপুর জেলা সদর সাবরেজেষ্ট্রী অফিসের দলিল লেখক ও তল্লাশকারকদের দক্ষতা বৃদ্ধি, স্বচ্ছতা ও জবাবদিহিতা জোরদারকরণ বিষয়ক দিনব্যাপী অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর শহরস্থ জেলা রেজিষ্ট্রারের কার্যালয়ে রবিবার অনুষ্ঠিত কর্মশালায় সভাপতি হিসেবে উদ্বোধনী ঊক্তব্য রাখেন গাজীপুর জেলা রেজিষ্ট্রার অহিদুল ইসলাম।এসময় জাতীয় শুদ্ধাচার,স্বচ্ছতা,জবাবদিহিতা ও দলিল লেখকদের অধিকারসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন গাজীপুর সদর সাবরেজিষ্ট্রার মোঃ জাহাঙ্গীর আলম,কালিয়াকৈরে সাব রেজিষ্ট্রার আমির হামজা,কালিগঞ্জ সাব রেজিষ্ট্রার মোঃ গোলাম কবির।

এছাড়া গাজীপুর সদর দলিল লিখক ও ভেন্ডার কল্যাণ সমিতির সভাপতি মো মজিবুর রহমান,সেক্রেটারী মোঃ হাসিম উদ্দিন মিলনসহ সমিতির ১‘শ ১০ জন দলিল লিখক ও তল্লাশীকারক প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। জেলা রেজিষ্ট্রার কার বক্তব্যে বলেন, বছরে ১৫ হাজার কোটি টাকা রাজস্ব প্রদানকারীর্ রেজেষ্ট্রি বিভারে দলিল লিখকরা গুরুত্বপূর্ণ ভ্থমিকা রেখে আসছে।তাই জনগণের আস্থা অর্জন ও অধিকার প্রতিষ্ঠায় দলিল লিখকদের আরো স্বচ্ছতা এবং জবাবদিহীতা রয়েছে। পশিক্ষণের বিষয়াদি কাজে লাগিয়ে দলিল লিখকদের এই প্রতিষ্ঠানের মর্যাদা বৃদ্ধি করতে হবে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
১৪/০৫/২০২৩ ইং