দুর্নীতিবাজ সরকারকে সময় দিলে বাংলাদেশকে বিদেশের কাছে বিক্রি করে দিবে: আবদুল আউয়াল মিন্টু

আপডেট: জুলাই ৩১, ২০২২
0

আজাদ ভূ্ঁইয়া, স্টাফ রিপোর্টার :

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, এই অনির্বাচিত দখলদার অবৈধ দুর্নীতিবাজ সরকারকে আর সময় দেওয়া উচিত নয়। কারণ যদি আমরা আর সময় দি, তাহলে তারা পুরো বাংলাদেশকে গিলে ফেলবে এবং পঙ্গু করে দিবে অথবা বিদেশের কাছে বিক্রি করে দিবে।

রোববার বিকেলে নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে সারা দেশে নজির বিহীন লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল আউয়াল মিন্টু আরও বলেন, এখন সময় এসেছে আমাদের গণতান্ত্রিক অধিকার,আমাদের স্বাধীনতা, সাংবাদিকদের বাক স্বাধীনতা, আমাদের মিছলি মিটিং করার স্বাধীনতা, সংবিধানে প্রদত্ত দাবি আদায়ের জন্য আমরা মাঠে ঘাটে রাস্তায় যেখানেই পারি প্রতিবাদ করব। এ সরকারকে পতন ঘটনাতে বাধ্য করব।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএিসির সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্লাহ বাহার হিরন, পৌর বিএনপির সভাপতি আবু নাসের, জেলা যুবদলের সভাপতি মনজুরুল আজিম সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাবের আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু, জেলা কৃষক দলের সভাপতি ফজলে এলাহি পলাশ, সমাবেশে সঞ্চালনা করেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাফর উল্লাহ রাসেল।

এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মাহফুজুল হক আবেদ, চৌমুহনী পৌর বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন, সোনাইমুড়ী উপজেলা বিএনপি আহবায়ক আনোয়ারুল হক কামাল, সোনাইমুড়ী পৌরসভা বিএনপির আহবায়ক ও সাবেক মেয়র মোতাহের হোসেন মানিক, জেলা কৃষক দলের সদস্য সচিব আবু জাহের হারুন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন প্রমূখ।