দেশবাসীকে সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের ঈদের শুভেচ্ছা

আপডেট: মে ১৪, ২০২১
0

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার তাঁর স্থায়ী মুক্তির দাবি জানান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।

এক বিবৃতিতে সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার তাঁর স্থায়ী মুক্তির দাবি জানিয়ে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় মুকিব বলেন, রহমত, মগাফিরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।

মধ্যপ্রাচ্য বিএনপির পক্ষ থেকে আমি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। সকল মত পার্থক্য ও ধনী-গরিব বিভেদ ভুলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। দেশ বাসীকে মধ্যপ্রাচ্য বিএনপির পক্ষ থেকে আন্তরিক ঈদ শুভেচ্ছা জানাচ্ছি এবং দেশবাসীর সুখ সমৃদ্ধি ও শান্তি কামনা করছি।অবিলম্বে খালেদা জিয়াকে স্হায়ী মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য দ্রুত বিদেশে গিয়ে চিকিৎসা করার অনুমতি দিতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। বেগম খালেদা জিয়ার ।দেশনেত্রীর চিকিৎসার বিষয়টি মানবিক। কিন্তু বর্তমানে ক্ষমতাসীন বিনা ভোটের সরকার এটিকে রাজনৈতিক বিষয়ে পরিণত করেছে। ক্ষমতাসীন সরকার তাদের সবচেয়ে শক্তিশালী প্রতিপক্ষের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে অকালে বিনা চিকিৎসায় জীবনের ঝুঁকির মুখে ঠেলে দিচ্ছে

আমি সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি যে, অতি সত্ত্বর বেগম খালেদা জিয়াকে স্হায়ী মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার সকল ব্যবস্থা গ্রহণ করা হোক।