দেশে ইসলামী শক্তিকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র চলছে —– মাওলানা আবদুল হালিম

আপডেট: মার্চ ৪, ২০২২
0

গাজীপুর জেলা জামায়াতের শুরা সদস্য সম্মেলনঃ

গাজীপুর সংবাদদাতাঃ জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী মাওলানা আবদুল হালিম বলেছেন,দেশে ইসলামি শক্তি কে নিশ্চিহ্ন করার জন্য ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় দেশ প্রেমিক ইসলামিক সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
অসৎ নেতৃত্বের অবসান ঘটিয়ে দেশে সৎ নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। আল্লাহর কাছে জবাবদিহির অনুভূতি নিয়ে আমাদের দায়িত্ব পালন করতে হবে আর দায়িত্ব পালনে জ্ঞান অর্জনের কোনো বিকল্প নেই।

তিনি শুক্রবার গাজীপুর জেলা জামায়াতের উদ্যেগে সকল উপজেলা শুরা সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।এসময় তিনি রাজধানীর পাশে শিল্প নগরী গাজীপুরের কাজ কে আরো বৃদ্ধি করার জন্য প্রতিটি পাড়া মহল্লায় সর্বস্তরের মানুষের কাছে হকের দাওয়াত পৌঁছে দেয়ার আহ্বান জানান।

জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও গাজীপুর জেলা জামায়াতের আমীর বিশিষ্ট শিক্ষাবিদ ডক্টর আবু তাসনিমের সভাপতিত্বে জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা সেফাউল হকের পরিচালনায় সন্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী ডক্টর মাওলানা সামিউল হক ফারুকী।
বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, আমল ও নৈতিক মানে অগ্রসর হয়ে শুরা সদস্যদের কাজ করতে হবে। দ্বীনকে জীবনের একমাত্র উদ্দেশ্য হিসেবে গ্রহন করতে হবে। ইসলামের সকল বৈশিষ্ট ধারণ করে দাওয়াতের কাজ সকলের মাঝে ছড়িয়ে দিয়ে হবে। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতায় ডক্টর আবুল কালাম পাটুয়ারী বলেন, মানুষ যেন বক্তব্য শুনে আমার প্রশংসা না করে আল্লাহর দ্বীন কে গ্রহন করে।

ভার্চুয়ালি অনুষ্ঠিত সন্মেলনে এসময় আরো উপস্থিত ছিলেন জেলা জামায়াতের নায়েবে আমীর আবদুল হাকিম, সহকারী সেক্রেটারী মোহাম্মদ হারুনুর রশীদ, জেলা দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী, জেলা এইচ আর ডি আনিসুর রহমান বিশ্বাস, জেলা জামায়াতের প্রচার সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান খান, জেলা শিক্ষা সম্পাদক মোখলেসুর রহমান খান প্রমুখ।
সভাপতির বক্তব্যে জেলা জামায়াতের আমীর বলেন,যেখানে ইসলামের জন্য রক্ত ঝরেছে সেখানেই ইসলাম দূর্যয় ঘাটিতে পরিনত হয়েছে।
কর্মীরা হলো সংগঠনের প্রান। কর্মীদের সংখ্যা বাড়ার অর্থ হলো সংগঠনের মজবুতি অর্জন। তাই মনোযোগ দিয়ে কাজ করে সংগঠনের জনশক্তি তৈরি করতে শুরা সদস্যের প্রতি তিনি আহবান জানান। পরে তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
০৪/০৩/২০২২ ইং