দ্বিতীয় দফায় আত্মহত্যায় চেষ্টায় সফল হলেন এক নির্মাণ শ্রমিক !!

আপডেট: এপ্রিল ৮, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর \ গাজীপুরে আত্মহত্যায় দ্বিতীয় দফার চেষ্টায় সফল হয়েছেন এক নির্মাণ শ্রমিক। শুক্রবার তার ঝুলন্ত লাশ মহানগরীর কাশিমপুর থানাধীন দক্ষিণ জরুন এলাকার ভাড়া বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম- সাগর আলী (২০)। তিনি জামালপুরের বকশিগঞ্জ থানাধীন সিমারপাড় এলাকার আজিজুল হকের ছেলে।

জিএমপি’র কাশিমপুর থানার ওসি সৈয়দ রাফিউল করিম নিহতের স্বজনদের উদ্ধৃতি দিয়ে জানান, গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন দক্ষিণ জরুন এলাকার আবুল হাজীর বাড়িতে স্বপরিবারে ভাড়া থেকে এলাকায় নির্মাণ শ্রমিকের (রাজমিস্ত্রি ও যোগালী) কাজ করতেন সাগর আলী। গত কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে তার দাম্পত্য কলহ চলে আসছিল। এরজেরে শুক্রবার ভোররাত ৩টার দিকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় সে। এসময়ে তার স্ত্রী নাজমা আক্তার টের পেয়ে ঘুম থেকে জেগে উঠে ডাক চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এসে সাগরকে রক্ষা করে। এরপর বুঝিয়ে সাগরকে শান্ত করে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। সকাল ৯টার দিকে ঘুম থেকে উঠে টিনের ঘরের নিজ কক্ষের ধর্ণার সঙ্গে বৈদ্যুতিক তার দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় স্বামী সাগরের ঝুলন্ত লাশ দেখতে পায় নাজমা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দাম্পত্য কলহের জেরে প্রথম দফায় আত্মহত্যার চেষ্টা চালিয়ে সে ব্যার্থ হয়। এরপর বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে সে দ্বিতীয় দফার চেষ্টায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
০৭/০৪/২০২৩ ইং।