দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে পৃষ্ট হয়ে সাধারণ মানুষ আজ দিশেহারা — মো: খায়রুল হাসান

আপডেট: অক্টোবর ১৩, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মোঃ খায়রুল হাসান বলেছেন, বর্তমান আওয়ামী সরকার সরকার রাতের আধারে জনগনের ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে।

এই সরকার জনবান্ধব সরকার নয়। জনগনের প্রতি সরকারের কোন দায়বদ্ধতা নেই। অবৈধ সরকার জনদুর্ভোগের কথা কখনো চিন্তা করেনা। চাল, ডাল, তেল, চিনি, পেয়াজ, সবজিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য লাফিয়ে লাফিয়ে বাড়ছে। নিম্নবিত্ত এবং নিম্ন মধ্যবিত্ত মানুষগুলো আজ দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে পৃষ্ট হয়ে দিশেহারা হয়ে পড়ছে। সাধারন মানুষ ক্রয়ক্ষমতা হারিয়ে নিরবে কাঁদছে।

বাজারের আগুন যেন আজ আমজনতার বুকের ভিতরে আগুন হয়ে জ্বলছে।
বুধবার সকালে বাংলাদেশ জামায়াত ইসলামী গাজীপুর মহানগর শাখার উদ্যোগে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য প্রদানকালে তিনি এসবকথা বলেন। বিক্ষোভ মিছিলটি ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর বাইপাস চৌরাস্তা থেকে থেকে শুরু হয়ে বাসন সড়ক এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

গাজীপুর নগর সহকারি সেক্রেটারি মুহাম্মদ হোসেন আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কর্মপরিষদ সদস্য মোঃ নজরুল ইসলাম, শ্রমিক কল্যান ফেডারেশনের নগর সভাপতি মোঃ মহিউদ্দিন, জামায়াত নেতা আবু তাকি, মোঃ আশরাফ আলী কাজল, হাফেজ মোতালিব হোসেন মন্ডল, মোঃ এখলাছ উদ্দিন, মোঃ নেছার উদ্দিন মাসুদ, আশরাফুল আলম রাজু, মোঃ মাসুম বিল্লাহ, মোঃ রফিকুল ইসলাম, মোঃ কবির হোসেন, মোঃ ফজলুল হক নোমান, মোঃ জহির উদ্দিন, ছাত্রনেতা আব্দুল আলিম, মোঃ নবাব আলী প্রমুখ।
গাজীপুর মহানগর সেক্রেটারী আরো বলেন, এই সরকারেরর নেতা-কর্মীরা দুর্নীতি ও লুটপাট করে সম্পদের পাহাড় গড়ছে। দেশ বিদেশে আলীসান বাড়ি গাড়ী করছে। শূন্য রাজকোষ পূরণ করতে কিছুদিন পর পর বিদ্যুৎ গ্যাস এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করে জনগনের পকেট কাটছে। সরকার দলীয় বাহিনী বাজার সিন্ডিকেট গড়ে তুলছে। এর কোন প্রতিকার হচ্ছে না। তিনি জনদুর্ভোগের কথা চিন্তা করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমিয়ে জনগনের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসা এবং ব্যর্থতার দায় স্বীকার করে ক্ষমতা থেকে সরে দাঁড়ানোর আহবান জানান।
###
গাজীপুর।
১৩/১০/২০২১ ইং