ধর্মপাশায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২৩
0

ফারুক আহমেদ,ধর্মপাশা

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় শিশু শ্রেনীতে পড়ুয়া মোঃ নাদিম মিয়া (৬) নামের এক শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। গত (৭সেপ্টেম্বর) বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনা ঘটে। সে লংকাপাথারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনির ছাত্র।

জানা যায়, ধর্মপাশা উপজেলার ধর্মপাশা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড লংকাপাতারিয়া গ্রাম পশ্চিমপাড়ার বাসিন্দা মোঃ এখলাছ উদ্দিন এর তৃতীয় ছেলে মোঃ নাদিম মিয়া। গত (৭সেপ্টেম্বর) বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে বাড়ি পিছনে ঢুলিজার হাওরের পানিতে ডুবে তার মৃত্যু হয়। নাদিমের মা শিল্পী আক্তার বলেন, আমার ছেলে প্রতিদিনের মত আজও গ্রামেই একজনের কাছে প্রাইভেট পড়ে এসে ভাত খেতে চাইলে আমি তাকে ভাত খাওয়ায়ে বলি বাবা তুই ঘরে থাক আমি বুর (গোসল) পাইরা আই (আসি)।

পরে বুর পাইরা আইয়্যা (আইসা) দেহি (দেখি) হে (সে) ঘরে নাই। পরে হেরে ঘরে না পাইয়া অনেক খুঁজাখুঁজি করার পর বাড়ির পেছনে পানিতে ভাইসা থাকতো দেহি। পরে হেরে তুইলা ধর্মপাশা হাসপাতালে নিয়া গেলে ডাক্তর (ডাক্তার) কইল আমার পুত (পুত্র) মইরা (মারা) গেছেগা (গেছে)।
তিনি বার বার মুর্ছা যাচ্ছিলেন আর কান্না জরিত কণ্ঠে এমন কথা গুলো বলেন। তার পিতা ঢাকার নারায়নগঞ্জে অবস্থান করায় আজ (৮সেপ্টেম্বর) শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তার জানাজার নামাজ শেষে এলাকার কবর স্থানে তাকে দাফন করা হয়।