ধর্মপাশায় মরহুম সিরাজুল ইসলাম এর পরিবারের উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন

আপডেট: এপ্রিল ১২, ২০২৩
0

ফারুক আহমেদ,ধর্মপাশা
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় ধর্মপাশা সদর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মরহুম সিরাজুল ইসলাম এর পরিবারের উদ্যোগে
পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে প্রতি বছরের ন্যায় এবারো প্রায় পাঁচ শতাধিক মুসল্লীর অংশ গ্রহণে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ (১২এপ্রিল) বুধবার বাদ আসরে সময় ধর্মপাশা গ্রাম জামে মসজিদ প্রাঙ্গণে মরহুম সিরাজুল ইসলাম এর পরিবারের পক্ষে তাঁর ছেলে ধর্মপাশা উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক, ধর্মপাশা সিজা ইলেক্ট্রনিক্স ও মার্সেল শোরুমের মালিক হুমায়ুন কবির সোহান, রেহান মিয়া, রোমান মিয়া ও শেখ জুমন মিয়া এই ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করে।

ইফতারের পূর্বে ধর্মপাশা বাজার মসজিদের ইমাম মুফতী নূর মোহাম্মদ মাহে রমজানের তাৎপর্য ও গুরত্ব নিয়ে আলোচনা করেন। এছাড়াও ইফতারের আগ মুহুর্তের সময় মরহুম সিরাজুল ইসলাম এর আত্মার মাগফেরাত একামনা করে তার পরিবার সহ মুসলিম বিশ্বের সকল মুসলমানদের জন্য শান্তি কামনা করে দোয়া করা হয়। আমন্ত্রিত সকল মুসল্লীদেরকে ইফতার তোবারক খাওয়ানোর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

জানা যায়, মরহুম সিরাজুল ইসলাম একাধারে ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক, ধর্মপাশা সদর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য সহ ধর্মপাশা জনতা মডেল উচ্চ বিদ্যালয় ও ধর্মপাশা বালিকা উচ্চ বিদ্যালয়ের বার বার নির্বাচিত ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ছিলেন।