ধর্মপাশায় মা ও শিশু স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

আপডেট: এপ্রিল ২৭, ২০২৩
0

ফারুক আহমে,ধর্মপাশা
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বেসরকারি সংস্থা “মা ও শিশু স্বাস্থ্য সেবা উন্নয়ন প্রকল্প” ধর্মপাশা এপি, ওয়ার্ল্ড ভিশনের অর্থায়নে
ফেরিওয়ালাদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা উপকরণ সামগ্রী ও কমিউনিটি ক্লিনিকে সেফটি কিট বিতরণ করা হয়েছে।

আজ (২৭এপ্রিল) বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ধর্মপাশা এপি হল রুমে বেসরকারি সংস্থা “মা ও শিশু স্বাস্থ্য সেবা উন্নয়ন প্রকল্প” ধর্মপাশা এপি, ওয়ার্ল্ড ভিশন এই অনুষ্ঠানের আয়োজন করে। এই উপকরণ সামগ্রী ধর্মপাশা সদর, সেলবরষ ও জয়শ্রী ইউনিয়নের উপকারভোগীদের মাঝে বিক্রি হবে।

এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ মোসতানশির বিল্লাহ এর সভাপতিত্বে ও বেসরকারি সংস্থা “মা ও শিশু স্বাস্থ্য সেবা উন্নয়ন প্রকল্প” ধর্মপাশা এপি, ওয়ার্ল্ড ভিশন এর প্রোগ্রাম অফিসার শান্তি দেবনাথ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্যদেন, ওয়ার্ল্ড ভিশন ধর্মপাশা এপির প্রোগ্রাম ম্যানেজার সাগর জন কস্তা, বিশেষ অতিথির বক্তব্যদেন, ধর্মপাশা সদর ইউপি চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, ফেরিওয়ালাদের মাঝে বক্তব্যদেন, সুমা আক্তার প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা অফিসার গিয়াস উদ্দিন, পারির প্রোগ্রাম ম্যানেজার অঞ্জন কুমার রুরাম ও ঢাকা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক ফারুক আহমেদ সহ অন্যান্য আমন্ত্রিত অতিবৃন্দ।