ধর্মপাশায় এক অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

আপডেট: মার্চ ১৩, ২০২২
0

ফারুক আহমেদ,ধর্মপাশা থেকে::
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় আব্দুল বারেক (৬৫) নামের এক বৃদ্ধ অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে ধর্মপাশা থানা পুলিশ। উপজেলার মাটিকাটা গ্রামের একটি ব্যক্তিমালিকানাধীন পুকুরের পাড় থেকে আজ রবিবার সকাল পৌনে নয়টার দিকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি পাশ্ববর্তী নেত্রকোনা জেলার মোহনগঞ্জ পৌর শহরের মাইলোড়া এলাকায়।

ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নেত্রকোনার মোহনগঞ্জ পৌর শহরের মাইলোড়া এলাকার বাসিন্দা আব্দুল বারেক (৬৫) অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। শনিবার রাত আটটার দিকে তিনি নিজ বাসা থেকে অটোরিকশা নিয়ে বের হন। কিন্তু আর বাসায় ফেরেননি। আজ ররিবার সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার সেলবরষ ইউনিয়নের মাটিকাটা গ্রামের মৃত রবিউর রহমানের বাড়ির পুকুরের পশ্চিম পাড়ে ওই বৃদ্ধকে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ সকাল পৌনে নয়টার দিকে ওই পুকুরের পাড় থেকে ওই বৃদ্ধ অটোরিকশা চালকের লাশটি উদ্ধার করেন।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, পরিকল্পিতভাবে ওই অটোরিকশা চালককে গলা কেটে হত্যা করে ওই পুকুর পাড়ে হত্যাকারীরা তাঁকে ফেলে রেখে গেছেন বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য ওই লাশটি সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ফারুক আহমেদ
১৩.০৩.২০২২