ধর্মপাশায় ১০পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক-১

আপডেট: ডিসেম্বর ২৭, ২০২২
0

ধর্মপাশা প্রতিনিধি
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় ১০পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আদন মিয়া (২১) নামের এক মাদক কারবারিকে আটক করেছে ধর্মপাশা থানা পুলিশ। আজ মঙ্গলবার (২৭ডিসেম্বর) সন্ধ্যা অনুমান সাড়ে ৫টার দিকে জনতা মডেল উচ্চ বিদ্যালয় সংলগ্ন খন্দকার মার্কেটের সামনে থেকে ১০পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। সে উপজেলার সেলবরষ ইউনিয়নের বাসিন্দা মোঃ হামিদুল হক চৌধুরী মিলন মিয়ার ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের বাসিন্দা মোঃ হামিদুল হক চৌধুরী মিলন মিয়ার ছেলে মোঃ আদন মিয়া আজ মঙ্গলবার (২৭ডিসেম্বর) সন্ধ্যা অনুমান সাড়ে ৫টার দিকে উপজেলা সদরের জনতা মডেল উচ্চ বিদ্যালয় সংলগ্ন খন্দকার মার্কেটের সামনে বিক্রয় করার উদ্দেশ্য ১০পিস ইয়াবা ট্যাবলেটসহ অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সৌরভ তার ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করেন। এ সময় তার সাথে থাকা নগদ তিনশত টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

ধর্মপাশা থানার এসআই আব্দুস সবুর খান এই তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক কেনাবেচার অপরাধে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আগামিকাল বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।