না’গঞ্জের আকিজ সিমেন্ট ফ্যাক্টরির সামনে হতে আ’লীগের তিন চাঁদাবাজ গ্রেফতার

আপডেট: জুলাই ২২, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ বুধবার (২১ জুলাই) বিকালে জেলার বন্দর থানাধীন একরামপুর এলাকায় অবৈধ চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আকিজ সিমেন্ট ফ্যাক্টরি এলাকা থেকে আওয়ামী লীগের তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে। তারা আওয়ামী লীগের কর্মী বলে স্থানীয়রা জানিয়েছে।

তেলের লরির ড্রাইভারদের ভয়ভীতি দেখিয়ে ও হুমকি প্রদর্শণ করে চাঁদাবাজি করার অপরাধে সালাদ্দীন (৪৬), পিতা- মৃত নওয়াব মিয়া, মুক্তার হোসেন (৪০), পিতা- আক্তার হোসেন এবং সোহেল রানা (৪৩), পিতা- মৃত মতি মিয়া। তাদের বাড়ী নারায়ণগঞ্জ সিটির বন্দর থানার এলাকায়। গ্রেফতারকৃতরা পেশাদার চাঁদাবাজ বলে র‌্যাব-১১ জনায়।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর আকিজ সিমেন্ট ফ্যাক্টরি এলাকায় তেলের লরি নিয়ে আসা ড্রাইভারদের গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক লরিপ্রতি ১০ হাজার থেকে ১৫ হাজার টাকা হারে অবৈধ চাঁদা আদায় করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।