না’গঞ্জের চিটাগাং রোড হতে ১৮ হাজারেরও অধিক ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: আগস্ট ২০, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকা থেকে শহিদুল হক দিপু (৫২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় গ্রেফতারকৃতের হেফাজত হতে ১৮ হাজার, ৮’শ ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি নিজেকে ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিতেন বলে জানিয়েছে র‌্যাব। বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। তবে শুক্রবার (২০ আগস্ট) দুপুরে র‌্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
ধারাবাহিকতায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল ১৯ আগস্ট ২০২১ তারিখ দুপুরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে শহিদুল হক দিপু (৫২) নামক ০১ মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ১৮,৮৬০ পিস নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান এর দেয়া বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী শহিদুল হক দিপু নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানাধীন বরপিট এলাকার মজিবুল হকের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে কক্সবাজার থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে আরও জানায়, সে বিভিন্ন সময় নিজেকে বিভিন্ন উর্দ্ধতন সরকারী কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে প্রতারণা করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে