না’গঞ্জের ফতুল্লায় হেসিয়ারী শ্রমিক খুন

আপডেট: জুলাই ৮, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর বোয়ালিয়া খাল এলাকায় নয়ন নামের এক হেসিয়ারী শ্রমিককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৭ জুলাই) রাতে বোয়ালিয়া খালের ভুইয়ারবাগ রাস্তার পাশে বালু রাখার স্থানে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
সংবাদ পেয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া ঘটনাস্থলে ছুটে যান। নিহত নয়ন সিকদার (১৭) স্থানীয় জালাল সিকদারের ছেলে ও হোসিয়ারী কারখানার শ্রমিক।
নিহতের পিতা জালাল সিকদার জানান, আমার ছেলেকে কারা হত্যা করেছে জানিনা। নির্মমভাবে তাকে হত্যা করা হয়েছে, আমি এর বিচার চাই।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নুরে আজম মিয়া জানান, বোয়ালিয়া খালের সামনের রাস্তার পাশে বালির রাখার স্থানে নিহতের কানের নিচে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।
স্থানীয় একটি ছেলে রক্তাক্তবস্থায় তাকে সেখান রথকে উদ্ধার করে হাসাপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করে।
তবে কেনো, কি কারনে এবং কারা এ হত্যা কান্ডের ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে পুলিশের একাধিক টিম কাজ করছে। নিহতের লাশ হাসপাতাল মর্গে রয়েছে।