না’গঞ্জের ফতুল্লায় এসে দুই দফা ধর্ষণের শিকার গৃহবধু

আপডেট: জুলাই ২৭, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : মাদক মামলায় নারায়ণগঞ্জ কারগারে আটক স্বামীকে জামিনে মুক্ত করতে টেকনাফ থেকে ফতুল্লায় এসে দুই দফায় ধর্ষেণের শিকার হলেন এক গৃহবধূ (৪০)।

এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে জামালপুর জেলার ইসলামপুর থানার অমপুরের মোঃ লেবু মিয়ার পুত্র ও ফতুল্লা থানার ইসদাইরস্থ আইডিয়াল স্কুল সংলগ্ন আলামিনের বাড়ীর চতূর্থ তলার ভাড়াটিয়া মোঃ ফিরোজ মিয়া (২৮) কে আসামী করে মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়, বাদীর স্বামী মাদক মামলায় নারায়ণগঞ্জ জেলা কারাগার আটক রয়েছে। সে মামলার সূত্র ধরে তার স্বামীকে জামিনে মুক্ত করার কথা বলে ধর্ষক ফিরোজ মিয়া তাকে চলতি মাসের ১৫ তারিখে ফোন করে নারায়ণগঞ্জ আসতে বললে সে একই দিনে টেকনাফ থেকে নারায়ণগঞ্জে আসে।

পরে ধর্ষক ফিরোজ মিয়া ধর্ষিতা গৃহবধূকে তার ইসদাইরস্থ ভাড়া বাসায় থাকার জন্য প্রস্তাব দিলে সে রাজি হয়। তার স্বামীকে কারাগার থেকে মুক্ত করার ধর্ষক ফিরোজ মিয়া বাদীর নিকট থেকে ৫৫ হাজার টাকা নেয়। পরে চলতি মাসের ২০ তারিখ রাত সাড়ে বারোটার দিকে ধর্ষক ফিরোজ মিয়া ঘুমন্তবস্থায় তাকে জোড়পূর্বক ধর্ষণ করে। সে ঘুম থেকে জেগে ধর্ষণে বাধা প্রদান করলে তাকে হত্যা করার হুমকি দিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে ২৬ তারিখ সকাল ১০ টার দিকে স্বামীর সাথে দেখা করিয়ে দেবার কথা বলে তাকে অজ্ঞাত অপর একটি স্থানে নিয়ে যায়। সেখানে তাকে হত্যা করার হুমকি দিয়ে আবারো ধর্ষক ফিরোজ মিয়া জোর করে দ্বিতীয় বারের মতো ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে রিক্সায় করে শহরের চাষাড়া বাসস্ট্যান্ড এলাকায় পাঠিয়ে দেয়।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রউফ জানান, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করার চেস্টা করছে পুলিশ। নির্যাতিত গৃহবধূকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। রয়েছে হয়েছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ