না’গঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের হাত থেকে ডাইং শ্রমিক উদ্বার

আপডেট: জুন ২৫, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সদরের ফতুল্লায় কিশোর গ্যাং দূর্জয় বাহিনীর সদস্যরা ডাইং কারখানার শ্রমিক নয়নকে (৩০) কুপিয়ে রক্তাক্ত জখম করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটছে বৃহস্পতিবার রাতে ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুর এলাকায়। এ ঘটনায় আহত নয়নের চাচাতো ভাই বাদী হয়ে কিশোর গ্যাং লিডার ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ খাঁ বাড়ীর হাদী সুমনের পুত্র দূর্জয় (১৯), দাপা খোঁজপাড়ার সানী (২০), একই এলাকার সজল (১৮) মেহেদী (১৮) ও কামরুলের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৫/৭ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, অভিযুক্ত কিশোর গ্যাং লিডার দূর্জয় ও তার সহেযোগিরা দীর্ঘদন ধরে রেললাইন খাঁ বাড়ী, চন্দ্রাবাড়ী সহ আশপাশে পথচারীদের নিকট থেকে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টকা, মোবাইল ফোন সহ বিভিন্ন মূল্যবান সামগ্রী জোড় পূর্বক ছিনিয়ে নেয়। পাশাপাশি মাদক কেনা বেচা সহ নানা সহিংসতার ঘটনা জন্ম দিয়ে থাকে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে হামলার শিকার নয়ন ফতুল্লা ডাইং হতে কাজ শেষ করে বাসায় আসার পথে অভিযুক্ত কিশোর গ্যাং সদস্যরা নয়নকে আটক করে। তাকে পরিত্যাক্ত চন্দ্রা বাড়ীতে নিয়ে যায়। সেখানে নয়নকে এলোপাথারি ভাবে ছুরিকাঘাত করে নগদ দশ হাজার টাকা ও তার ব্যবহৃত দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

মোবাইল ছিনিয়ে নেবার সময় ৯৯৯- এ ফোন দেয় নয়ন। সে কিছু বলতে না পারলেও ঘটনাস্থাল শনাক্ত করে পুলিশ। দ্রুত থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে নয়নকে ফেলে রেখে কিশোর গ্যাং সদস্যারা দৌড়ে পালিয়ে যায়।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মিনারুল কাজী জানায়, রাতে জরুরী সেবা ৯৯৯- এ ফোন পেয়ে ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা নয়নকে ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। তাদের পিছু ধাওয়া করেও তাদেরকে আটক করা যায়নি।

স্থানীয়রা জানায়, সরকারদলীয় স্থানীয় বড় ভাইদের আশ্রয়ে কিশোর গ্যাং দূর্জয় বাহিনরী সদস্যরা অতিমাত্রায় বেপোরোয়া হয়ে উঠেছে। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে দাপা শারজাহান রোলিং মিলস্থ খাঁ বাড়ী, চন্দ্রাবাড়ী, কবরস্থান সড়কের সকল শ্রেনীর পেশাজীবী মানুষ। ইভটিজিং, মাদক সেবন, কেনাবেচা, ছিনতাই সহ সমাজ বিরোধী নানা অপরাধমুলক কর্মকান্ডের জন্ম দিয়ে স্থানীয়বাসীদের অতিষ্ট করে তুলেছে।।

এম আর কামাল