না’গঞ্জের ফতুল্লায় মাদক সম্রাজ্ঞী লাকী গাঁজাসহ গ্রেপ্তার

আপডেট: মে ২৮, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার মাদক সম্রাজ্ঞী লাকী আক্তার শিরিন ওরফে লাকী (৪৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় গ্রেপ্তারকৃতের নিকট থেকে দুই কেজি গাজাঁ ও গাজাঁ বিক্রির ৩০ হাজার ৬ শত ৪০ টাকা উদ্ধার করে পুলিশ।
গ্রেপ্তারকৃত লাকী ফতুল্লা শারজাহান রোলিং মিলস এলাকার ফাহিমের স্ত্রী। গতকাল শুক্রবার (২৮ মে) মধ্যরাতে তাকে ফতুল্লার শারজাহান রোলিং মিলস এলাকা থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার অভিযানে নেতৃত্বদান কারী ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক ইমানুর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে শারজাহান রোলিং মিলস্থ মাদক ব্যবসায়ী লাকী আক্তার শিরিন ওরফে লাকীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
এ সময় তল্লাশি চালিয়ে তার শোয়ার বক্স খাটের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা চারটি প্যাকেটের ভিতর থেকে দুই কেজি গাঁজা উদ্ধারসহ গাঁজা বিক্রির ৩০ হাজার ৬ শত ৪০ টাকা উদ্ধার করা হয়।
এ বিষয়ে পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতের বিরুদ্ধ মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে।
তাছাড়া গ্রেপ্তারকৃতের স্বামী ফাহিমসহ পরিবারের অপর সদস্যদের বিরুদ্ধে ও ফতুল্লা থানায় মাদক আইনে মামলা রয়েছে বলে তিনি জানান।