না’গঞ্জের বন্দরে দুর্ধর্ষ ডাকাতি নগদ টাকা স্বর্ণালংকারসহ ৩১ লাখ টাকার মালামাল লুট

আপডেট: জুন ২৩, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সেলসারদী এলাকায় দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২২ জুন) গভীর রাতে ১৫-১৬ জনের একটি মুখোশধারী ডাকাতদল সেলসারদী এলাকার একটি বসতবাড়িতে হানা দিয়ে পরিবারের সবাইকে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে।
পরে নগদ ৩ লাখ ১৪ হাজার টাকা, একটি আইফোন ৭ ও ২৯ ভরি স্বর্ণালংকারসহ ৩১ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এসময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তার পুত্র জখম হয়েছে। এ ঘটনায় সেলসারদী এলাকার বাসিন্দা গৃহকর্তা কালাচান মিয়া বাদি হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন।
জানা গেছে, ২২ জুন রাত পৌনে ২ টার দিকে ১৫-১৬ জনের একটি ডাকাতদল তাদের ভবনের কলাসিবল গেইটের লক ও কাঠের দরজা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে পিস্তল ও ধারালো অস্ত্রদ্বারা পরিবারের সদস্যদের জিম্মি করে সকলের হাত-পা বেঁধে ফেলে। ডাকাতদলের সকলের মুখে কালো কাপড় দিয়ে বাঁধা ছিল। এসময় বাঁধা দিতে আসলে কালাচান মিয়ার পুত্র রনিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাকেও হাত পা বেঁধে ফেলে।

পরে বিভিন্ন কক্ষের আলমারি খুলে নগদ ৩ লাখ ১৪ হাজার টাকা, ১৪ ভরি ওজনের ৪টি স্বর্ণের গলার সিতাহার, ৩ ভরি ৬ আনা ওজনের ১০টি স্বর্ণের আংটি, ৮ ভরি ওজনের ৯টি স্বর্ণের চেইন, ১ ভরি ওজনের একটি স্বর্ণের ব্রেসলেট, ২ ভরি ৮ আনা ওজনের ৫ জোড়া স্বর্ণের কানের দুল, ১০ ভরি ওজনের ২টি রূপার ব্রেসলেট, একটি আইফোন ৭ লুটে নেয়। স্বর্ণাংলংকারসহ লুন্ঠিত মালামালের আনুমানিক মূল্য প্রায় ২৮ লাখ টাকা।
এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ডাকাতির ঘটনায় মামলা দায়ের হয়েছে। ডাকাতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ২৩-০৬-২০২৩