না’গঞ্জে ফতুল্লায় ঋনের চাপে যুবকের আত্মহত্যা

আপডেট: আগস্ট ৩০, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার সস্তাপুরে ঋনের চাপে সোহাগ নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার (২৮ আগস্ট) রাত ১টার দিকে ফতুল্লার সস্তাপুর গাবতলা এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সোহাগ (২৫) একই এলাকার মৃত. সেলিম মিয়ার ছেলে।
নিহতের স্ত্রী রোমানা জানান, দেড় বছরের তাদের একটি কন্যা সন্তান আছে। সোহাগ গার্মেন্টসে কাজ করতো। হঠাৎ চাকুরি চলে যাওয়ায় সংসার চালাতে নানাজনের কাছ থেকে ঋণ করে সোহাগ। আর এ ঋনের জন্য চিন্তাগ্রস্ত হয়ে পড়েন। এতে সোহাগ বাড়ির দরজার সামনে থাকা আম গাছে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেন।
নিহতের মা সুফিয়া বেগম জানান, সোহাগকে ১০ বছরের শিশু রেখে তার বাবা মারা যায়। তখন থেকে সোহাগ সংসারের হাল ধরেছে। গার্মেন্টসে কাজ করে সংসার চালাতেন।
নিহতের চাচাতো ভাই মঞ্জু জানান, সোহাগ ভালো ক্রীকেট খেলতো। নারায়ণগঞ্জসহ আশপাশের জেলায় গিয়ে ক্রীকেট খেলে সুনাম কুড়িয়েছে সোহাগ। তার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, লাশের সুরহতাল রিপোর্ট করা হয়েছে। বিষয়টি আইনি প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ২৯-০৮-২০২২