না’গঞ্জ জেলা বিএনপির আহবায়কের বাড়িতে আ’লীগ সন্ত্রাসীদের হামলায় মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ

আপডেট: মে ২৪, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকনের বাড়িতে ছাত্রলীগ, যুবলীগ ও আ’লীগ সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর যুবদল।
সোমবার (২৩ মে) রাতে এক বিবৃতিতে মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল এ নিন্দা জানান।

বিবৃতিতে তারা বলেন, রাতের আধারের ভোট চোর সরকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রনীত প্রতিটি সৈনিককে নিঃশেষ করার মিশনে নেমেছে। আর এই মিশনে আ’লীগ ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীদের ব্যবহার করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকনের বাড়িতে হামলা করা হয়েছে। আমরা মহানগর যুবদলের পক্ষ থেকে এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তারা আরও বলেন এদেশের সাধারণ মানুষের গণতান্ত্রিক ও ভোটাধিকার আদায়ে রাজপথে ছিলাম। আওয়ামী সন্ত্রাসীদের বলে দিতে চাই আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে গড়া সৈনিক কোন হামলা, মামলা হুমকী ধমকিকে ভয় পাই না। ভবিষ্যতেও কোন রক্তচোখুর ভয় দেখিয়ে আমাদের রাজপথ থেকে সড়ানো যাবে না। আমরা প্রশাসনকে আহবান করবো জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকনের বাড়িতে এই নেক্কারজনক হামলার ঘটনায় জড়িত আ’লীগ ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করুন।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ২৪-০৫-২০২২