না’গঞ্জ থেকে মোটরসাইকেল চোর চক্রের ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩

আপডেট: আগস্ট ১৪, ২০২৩
0

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এবং সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা নাজমুল সাকিব @ হালিম (২১) এবং মোঃ মোজাম্মেল হোসেন (২৩)সহ চোর চক্রের ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক এ তথ্য গণমাধ্যমকে জানান।

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এবং সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকা হতে সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা ১। মোঃ নাজমুল সাকিব হামিম (২১), পিতা-মোঃ আব্বাস আলী, সাং-সস্তাপুর, থানা-ফতুল্লা, জেলা-নারায়নগঞ্জ এবং তার সহযোগী ২। মোঃ জুবায়ের আলম (১৯), পিতা-মৃত জালেনুর প্রধান, সাং-মধ্য সস্তাপুর, থানা-ফতুল্লা, জেলা-নারায়নগঞ্জ, ৩। মোঃ মোজাম্মেল হোসেন (২৩), পিতা-মোঃ জজ মিয়া, সাং-দক্ষিন ফুলদি, থানা-গজারিয়া, জেলা-মুন্সিগঞ্জ,

৪। মোঃ আব্দুল্লাহ আল শামীম (২২), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সাং-লাল থুতি ডাঙ্গাপাড়া, থানা-ভুল্লি, জেলা-ঠাকুরগাঁও, ৫। মোঃ হৃদয় রহমান (২৪), পিতা-মোঃ মোস্তাফিজুর রহমান, সাং-ইমামপুর, থানা-গজারিয়া, জেলা-মুন্সিগঞ্জগণকে ১৩/০৮/২০২৩ তারিখ ২২৪৫ ঘটিকায় ০২ টি চোরাই মোটরসাইকেলসহ হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামিগণ তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত মোটরসাইকেল নিজ হেফাজতে রেখে রাজধানী ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে। এছাড়াও এই চক্রটির রাজধানী ও নারায়ণগঞ্জ এলাকায় একাধিক পয়েন্টে বেশ কয়েকটি সিন্ডিকেট রয়েছে বলে জানায়। এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।