নাগেশ্বরীতে ১০ কেজি ৯শত গ্রাম গাঁজাসহ আটক ২

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি:
কূড়িগ্রামের নাগেশ্বরীতে ১০ কেজি ৯শত গ্রাম গাঁজাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। রবিবার বিকেলে পৃথক অভিযান চালিয়ে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের সাতানীপাড়া ফারাজীটারী সাত ভাইয়ের মোড় ও রামখানা ইউনিয়নের পশ্চিম রামখানা দীঘিরপাড় পঞ্চায়েতটারী থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে এস.আই সহিজল, এস.আই সাইফুল ও এস.আই শাহিন আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে সন্তোষপুরের সাতানীপাড়া ও রামখানার পশ্চিম রামখানা দীঘিরপাড়ে পৃথক অভিযান পরিচালনা করেন। এসময় তারা সাতানীপাড়া-ফারাজীটারী কাঁচা রাস্তার সাত ভাইয়ের মোড় থেকে রামখানা ইউনিয়নের দীঘিরপাড় গ্রামের মৃত আজমত আলীর ছেলে মহির উদ্দিন মহু (৩৪) কে ৫ কেজি ৩শত গ্রাম গাঁজাসহ আটক করেন।

জব্দ করা হয় পরিবহনে ব্যবহৃত তার মোটরসাইকেল। অপরদিকে একই ইউনিয়নের পশ্চিম রামখানা দীঘিরপাড় পঞ্চায়েতটারী গ্রামের মৃত মন্টু মিয়ার স্ত্রী রাশিদা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে রান্নাঘর থেকে ৫ কেজি ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় রাশিদা বেগম (৩৯) কে।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) নবিউল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন দমন আইনে মামলা দিয়ে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়েছে।