নারায়ণগঞ্জ বন্দরে ভবনের গ্রীল কেটে দুধর্ষ ডাকাতি

আপডেট: জানুয়ারি ১১, ২০২৪
0

নারায়ণগঞ্জ বন্দরে ভবনের গ্রীল কেটে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রের মুখে বাসিন্দাদের হাত, মুখ বেধে নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল।পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে।এ ঘটনায় থানায় মামলা হয়েছে।তবে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

১০ জানুয়ারী বুধবার দিবাগত রাত দেড়টায় রুপালী আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আব্দুল রহিম জানান,২ মাস যাবত রুপালী আবাসিক এলাকায় খোরশেদ আলম সাহেবের ৫ তলা ভবনের নিচ তলায় পরিবার সহ ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।গতকাল বুধবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন।দিবাগত রাত অনুমান দেড়টার দিকে ফ্ল্যাটের পশ্চিম পাশের জানালার গ্রীল কেটে ৯/১০ জন ডাকাত ভেতরে ঢুকে ছেলে মেহেরাব ও মেয়ে নুপুরের রুমে প্রবেশ করে অশ্রের মুখে জিম্মি করে। পরে তার নিজের রুমে প্রবেশ করে অশ্রের মুখে স্ত্রী সহ তাকে বেধে ফেলে।একপর্যায়ে তাদের কাছ থেকে চাবি নিয়ে আলমারি খুলে ১৭ ভরি সোনা ও নগদ ৩২ লাখ ১৮ হাজার টাকা এবং মুল্যবান জিনিসপত্র পত্র সহ অর্ধকোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল।১ ঘন্টার বেশি সময় ধরে ডাকাতি করে মুখোশ পরা ডাকাতদল।পরে সংবাদ পেয়ে ভোরে পুলিশ এসে পরিদর্শন করে।

এ ঘটনায় থানায় নিয়মিত মামলা হয়েছে জানিয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান,ইতিমধ্যে জড়িতদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য মাঠে কাজ করছে পুলিশের একাধিক টীম।