নারায়ণগঞ্জে টিকটক বানাতে গিয়ে যুবক নিহত

আপডেট: নভেম্বর ২০, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকায় টিকটক ভিডিও বানাতে গিয়ে চারতলা ছাদ থেকে পড়ে এক যুবক নিহত হয়েছে। যুবকের নাম আনিল (১৮)। শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে পাইকপাড়া ভূতের গলি এলাকার চারতলা ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে আনিলের মৃত্যু ঘটে। আনিল ভূতের গলি এলাকার নুরু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, আনিল একজন টিকটকার। সে নিয়মিত টিকটক ভিডিও বানিয়ে তার ফেসবুক পেইজে আপলোড করতো। তার প্রোফাইল ঘেটে দেখা গেছে সেখানে তার ৫ শতাধিক ফলোয়ার ও শতাধিক ভিডিও রয়েছে। শুক্রবার বিকেলে আনিল বাড়ির ছাদে উঠে টিকটক বানাতে গিয়ে নিচে পড়ে যায়। মাথা থেতলে গুরুতর আহত অবস্থায় প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক জিএম মোস্তফা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর সন্ধ্যায় চিকিৎসক আনিলকে মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আইনগত প্রক্রিয়া শেষে রাত ১১ টায় নিহতের লাশ পাইকপাড়া ভুতের গলিতে আনা হয়। শনিবার (২০ নভেস্বর) সকালে জানাজা শেষে পাইকপাড়া কবরস্থানে আনিলের লাশ দাফন করা হয়।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ২০-১১-২০২১