নারায়ণগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করল টিকটকার বিল্লু

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২২
0
rape

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটির বন্দরে প্রেমের ফাঁদে ফেলে নানির বাড়ি থেকে ডেকে নিয়ে ১৪ বছরের এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করেছে টিকটকার বিল্লু (১৫)। এ সময় পাহারায় থাকে বিল্লুর ৫ সহযোগী।

বুধবার (২ ফেব্রয়ারী) রাতে বন্দরের একরামপুর ইস্পাহানী এলাকায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে।
বিল্লু বন্দরের একরামপুর ইস্পাহানী এলাকার আক্তার হোসেনের ছেলে। ঘটনার পর বিল্লু কৌশলে পালিয়ে গেলেও তার তিন সহযোগীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।
গ্রেফতারকৃতরা হচ্ছে, বন্দরের একরামপুর ইস্পাহানী এলাকার আবদুল আলীর ছেলে রতন (১৬), একই এলাকার জামাল খার ছেলে সানি ( ১৭) ও আবদুল খালেকের ছেলে রাকিব (১৫)। এ ব্যাপারে ৫ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা করেছেন ধর্ষণের শিকার ওই কিশোরীর নানি।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, টিকটক ভিডিও করার জন্য বুধবার বিকালে কিশোরীকে তার নানির বাড়ি থেকে ডেকে নিয়ে যায় টিকটকার বিল্লু ও তার ৫ সহযোগী। কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকায় তারা রাত পর্যন্ত টিকটক ভিডিওর জন্য কাজ করে। পরে কিশোরীকে রাত সাড়ে ৯টার দিকে ইস্পাহানী মাঝির গল্লী এলাকার নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।
তিনি জানান, ধর্ষণের সময় বিল্লুর ৫ সহযোগী ঘটনাস্থল পাহারা দেয়। এ সময় এলাকাবাসী ধর্ষণের বিষয়টি আঁচ করতে পেরে বিল্লুর তিন সহযোগীকে আটক করে। এ সময় কৌশলে বিল্লু ও তার অপর সহযোগীরা পালিয়ে যায়।

এম আর কামাল