নারী মেম্বারের পরকীয়া কাণ্ড, ক্ষুব্ধ চেয়ারম্যানসহ অন্যরা

আপডেট: মার্চ ১, ২০২২
0

পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের এক নারী সদস্যের পরকীয়া কাণ্ডে ক্ষুব্ধ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ অন্যান্য মেম্বাররা। সুরাইয়া আক্তার নামের ওই নারী মেম্বার ইউনিয়নের ভাবমুর্তি ক্ষুন্ন করছেন বলে দাবী তাদের।
সুরাইয়া আক্তার ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের নির্বাচিত সংরক্ষিত আসনের সদস্য। তিনি যতনপুকুরি এলাকার সাবুল ইসলামের স্ত্রী।
সম্প্রতি এই নারী মেম্বার রাজু হক নামের এক ব্যক্তির সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ার পর বিষয়টি আলোচনায় আসে। তবে সুরাইয়া গত একবছর আগে রাজু হককে বিয়ে করেছেন বলে দাবী করছেন।
অভিযোগ উঠেছে, গত একবছর ধরে এই নারী সদস্য তার আগের স্বামীর বাড়িতেই অবস্থান করছেন। এমনকি সেখান থেকেই নির্বাচনে অংশ নিয়েছিলেন। তার এমন কাণ্ডে বিব্রত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বাররাও।
সুরাইয়া জানান, আগের স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর রাজু হককে বিয়ে করেন তিনি। রাজু হকও বিয়ে করেছেন বলে স্বীকার করেন, কিন্তু বিয়েতে প্রথম স্ত্রীর অনুমতি আছে কি-না জানতে চাইলে কোন সদুত্তর দিতে পারেনি।
ক্ষুব্ধ রাজু হকের স্ত্রী-সন্তানরাও। তাদের অভিযোগ, পরিবারের দেখভাল না করে সুরাইয়ার সঙ্গে এই সখ্যতা দীর্ঘ দিনের। বিয়ের বৈধতা নিয়েও প্রশ্ন তোলেন তারা। কারণ, রাজু হক স্ত্রীর অনুমতি ছাড়াই এই বিয়ে করেছেন। নারী মেম্বার সুরাইয়ার বিরুদ্ধে ব্যবস্থগ্রহণেরও দাবী তাদের।
ধাক্কামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলাল বলেন, নারী মেম্বার সুরাইয়া ইউনিয়নের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। একজন জনপ্রতিনিধির কাছে সাধারণ মানুষ এসব প্রত্যাশা করেনা। আমরা বিষয়টি ইউএনও মহোদয়কে অবগত করেছি।