নাসিক নির্বাচন : আইভীর পাশে আলোচিত ৭ খুনের ফাঁসির দন্ডপ্রাপ্ত নুর হোসেনের ভাতিজা!

আপডেট: জানুয়ারি ১, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নাসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পাশে দেখা গেছে নরঘাতক হিসেবে পরিচিত আলোচিত ৭ খুনের ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের ভাতিজা শাহজালাল বাদলকে। শনিবার (১ জানুয়ারী) সিদ্ধিগঞ্জের বটতলা এলাকায় কাউন্সিলর প্রার্থী ছাত্রলীগ নেতা শাহজালাল বাদলের বাড়ির সামনে আয়োজিত এক নির্বাচনী সভায় দেখা গেছে দুজনকে পাশাপাশি। সভাটি একটি গুরুত্বপূর্ণ সড়ক বন্ধ করে করা হয়। এ সড়কটি দিয়ে ঢাকা-ডেমরা, রূপগঞ্জের গাউছিয়া যাবার জন্য ব্যবহৃত হয়। তবে এ সড়কটি বন্ধ করে সভা করায় পুরো এলাকাজুড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন স্কুল কলেজগামী ছাত্রছাত্রী, চাকুরীজীবী, নিত্য প্রয়োজনীয় কাজে বের হওয়া সাধারণ মানুষ।
জানা যায়, ৭ খুনের আলোচিত নূর হোসেনের ভাতিজা শাহজালাল বাদল নূর হোসেন গ্রেফতারের পর থেকেই তার সাম্রাজ্য নিয়ন্ত্রণ করেন। নূর হোসেনের সন্ত্রাসী বাহিনী এখন শাহজালাল বাদলের নিয়ন্ত্রণে কাজ করে। আইভীকে বিগত সময়ে কখনো শাহজালাল বাদলের সাথে এত ঘনিষ্ঠ দেখা যায়নি। তবে এবার নির্বাচনকে কেন্দ্র করে নিজের জয়কে নিশ্চিত করতে নরঘাতকের ভাতিজার পাশেই বসেছে আইভী।
এদিকে আইভীকে যারা পছন্দ করেন তারাও বিষয়টি ভালোভাবে নেননি। তারাও কিছুটা হতবাক হয়েছেন এবং বিরক্তি প্রকাশ করেছেন। কারণ নগরবাসী আইভীকে সন্ত্রাসের বিরুদ্ধে বলিস্থ কণ্ঠস্বর হিসেবেই জানে। সেই আইভীকে নরঘাতকের ভাতিজার পাশে তার ঘনিষ্ঠজনরাই মেনে নিতে পারেননি। এর এ ঘটনার তীব্র সমালোচনা করেছেন বিরোধী বলয় ও সাধারণ ভোটাররা।
স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের প্রধান নির্বাচনী সমন্বয়ক মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল জানান, সাথে থাকলে হালাল, আর না থাকলে উনি সন্ত্রাসী এগুলো এই দলের সবারই চিরাচরিত ব্যাপার। তাদের অন্তরের আর মুখের কথা দুই রকম। জনগন সব বুঝে, এবার তাদের রায়ে দেখিয়ে দেবে সন্ত্রাসীদের সাথে যারা তাদের সাথে নগরবাসী নেই। সন্ত্রাসবিরোধী বক্তব্য দিয়ে সস্তা জনপ্রিয়তা অর্জন করে এখন সন্ত্রাসীদের দিয়ে নির্বাচন করাতে এরা মাঠে নেমেছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ০১-০১-২০২২