নিউজিল্যান্ডর বিরুদ্ধে ৭ উইকেটে জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে তারেক রহমান -মীর্জা ফখরুলের অভিনন্দন বার্তা

আপডেট: সেপ্টেম্বর ১, ২০২১
0

আজ সফররত নিউজিল্যান্ড ক্রিকেট দলের সাথে ৫ সিরিজ টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ ক্রিকেট দল ৭ উইকেটে জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে হৃদয় নিংড়ানো অভিনন্দন জানিয়েছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

অভিনন্দন বার্তায় তিনি বাংলাদেশের এই বিজয়কে ঐতিহাসিক এবং ক্রিকেট খেলায় আরো এক ধাপ এগিয়ে যাওয়া উল্লেখ করে বলেন, “ক্রিকেটে বাংলাদেশের দামাল ছেলেরা সারাবিশ্বে বাংলাদেশের জন্য ধারাবাহিক যে সম্মান বয়ে আনছে তাতে আমি গৌরবান্বিত। নিউজিল্যান্ডের মতো শক্তিশালী ক্রিকেট দলকে বাংলাদেশ ক্রিকেট দল ৭ উইকেটে পরাজিত করায় আমি মুগ্ধ। ভবিষ্যতেও বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বের অপ্রতিদ্বন্দ্বি দলগুলোকে হারিয়ে বাংলাদেশের সম্মান অক্ষুন্ন রাখতে সক্ষম হবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।
আমি বাংলাদেশ ক্রিকেটের সাথে সংশ্লিষ্ট কোচ, কর্মকর্তাসহ সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি এবং বাংলাদেশ ক্রিকেট দলের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।”

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর অভিনন্দন বার্তা

অপর এক অভিনন্দন বার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সফররত নিউজিল্যান্ড ক্রিকেট দলের সাথে ৫ সিরিজ টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্যকে অভূতপূর্ব উল্লেখ করে বলেন, “ক্রিকেটে বাংলাদেশ ক্রিকেট দল সারাবিশ্বে বাংলাদেশের জন্য যে ঈর্ষণীয় সম্মান বয়ে আনছে তাতে আমি অভিভুত। নিউজিল্যান্ডের মতো শক্তিশালী ক্রিকেট দলকে পরাজিত করার কৃতিত্বে বাংলাদেশ ক্রিকেট দলের সুদৃঢ় মনোবল ও ক্রীড়া নৈপূণ্য আরও একধাপ এগিয়ে গেল। অদূর ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেট দল ক্রিকেটে বাংলাদেশের মুখকে আরও উজ্জল করতে সক্ষম হবে বলে আমি দৃঢ় আশাবাদী।
আমি বাংলাদেশ ক্রিকেটের সাথে সংশ্লিষ্ট কোচ, কর্মকর্তাসহ সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি এবং সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।”