নিহত কর্মীদের পাশে বিএনপি

আপডেট: অক্টোবর ১১, ২০২২
0

নিজস্ব প্রতিবেদক:
মুন্সিগঞ্জ ও নারায়নগঞ্জে দলীয় কর্মসূচিতে অংশ নিতে গিয়ে পুলিশের গুলিতে নিহত দুই যু্ব দল কর্মীর পরিবারকে আর্থিক সহযোগিতা দিয়েছে বিএনপি। গতকাল সোমবার সন্ধ্যায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মুন্সিগঞ্জের শহীদুল ইসলাম শাওন ও নারায়নগঞ্জের শাওন প্রধানের পরিবারের হাতে দলের অনুদানের সহযোগিতা তুলে দেন। এসময় অনলাইনে লন্ডন থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সংযুক্ত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

গত ১ সেপ্টেম্বর দলের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিল চলাকালে পুলিশের গুলিতে নিহত হয় নারায়নগঞ্জের যুব দল কর্মী শাওন প্রধান এবং জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে২১ সেপ্টেম্বর পুলিশের গুলিতে নিহত হন মুন্সিগঞ্জ জেলার যুব দল কর্মী শহীদুল ইসলাম শাওন ।

অনুষ্ঠানে মুন্সিগঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সপু, যুব দল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, মোনায়েম মুন্না, মামুন হাসান, কামরুজ্জামান দুলাল, শফিকুল ইসলাম মিল্টন, ইসহাক সরকার, আজিজুর রহমান আজিজসহ দুই জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।