নীলফামারীতে নিয়োগ প্রার্থীর আবেদনই গ্রহন করলেন না মাদ্রাসা সভাপতি

আপডেট: মার্চ ২৪, ২০২২
0

আব্দুর রাজ্জাক, নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারীতে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের পরে নিয়োগ প্রার্থীর আবেদন গ্রহন না করার অভিযোগ উঠেছে এক মাদ্রাসা সভাপতি’র বিরুদ্ধে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে জেলার জলঢাকা উপজেলার বাঁশদহ এমদাদিয়া দারুস সুন্নত দাখিল মাদ্রাসায়। জলঢাকা উপজেলা মাধ্যেমিক শিক্ষা কর্মকর্তা বরাবর আট জন নিয়োগ প্রার্থীর দায়ের করা অভিযোগে জানা যায়, ওই মাদ্রাসায় সুপারিনটেনডেন্ট ও সহ-সুপারিনটেনডেন্ট এ দুটি শুন্য পদে নিয়োগের জন্য গত ০৯ মার্চ একটি জাতীয় ও একটি স্থানীয় পত্রিকায় অতি গোপনে বিজ্ঞপ্তি প্রচার করে মাদ্রাসার সভাপতি লাজু আহম্মেদ।

বিষয়টি কোনভাবে প্রকাশ পেলে গতকাল শেষ দিনে সুপারিনটেনডেন্ট পদে ৪ জন ও সহ-সুপারিনটেনডেন্ট পদে ৪ জন প্রার্থী আবেদনপত্র জমা দেয়ার জন্য যায়। সংশ্লিষ্ট মাদ্রাসা কমিটির সদস্য ও স্থানীয় একাধিক গন্যমাণ্য ব্যাক্তিগনের উপস্থিতিতে ৮ জন প্রার্থী তাদের আবেদনপত্র সভাপতির কাছে জমা দিলে সভাপতি লাজু আহম্মেদ তাদের আবেদন জমা নিতে অপারগতা প্রকাশ করেন এবং তাদের বিদায় হতে বলেন।

এক পর্যায়ে তিনি উত্তেজিত হয়ে বলেন, আমি কোন আবেদন রিসিভ করব না, পারলে আবেদন রেখে যেতে পারেন। এ ব্যাপারে মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার হাফিজুল কাজী সাংবাদিকদের জানান, সভাপতি আবেদন গ্রহন না করলে আমার করার কিছু নেই। এ ব্যাপারে মাদ্রাসার সভাপতি লাজু আহম্মেদ সাংবাদিকদের জানান, আমি কোন আবেদন রিসিভ করব না বলে তিনি দম্ভ প্রকাশ করেন।
আব্দুর রাজ্জাক/নীলফামারী প্রতিনিধি/তারিখঃ ২৪/০৩/২০২২ইং/মোবাইলঃ ০১৭১১-৩৪৫২৮২