নীলফামারীর ডােমারে পাইলিং টাওয়ার ভেঙে ৩ শ্রমিক আহত

আপডেট: জুন ৫, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছয় তলা ভবন নির্মানের পাইলিং টাওয়ার ভেঙে তিন শ্রমিক আহত হয়েছে। ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মোঃ মোকলেছ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

শুক্রবার (৪ জুন) সকাল নয় টার দিকে বিদ্যালয় চত্ত্বরে পিলার বসানোর পাইলিং টাওয়ারের তার ছিঁড়ে টাওয়ারটি ভেঙে পাশের একটি পুকুরে পড়ে যায়। এতে ৭৫ ফিট উচ্চতার টাওয়ারের সাথে তিনজন শ্রমিক পড়ে আহত হয়। তাদের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখান থেকে নীলফামারী জেনারেল হাসপাতালে স্থানান্তর করে।

আহতরা হলেন, জিয়াউর রহমানের ছেলে হাবিবুল্যা রহমান (২৭), মোমিনুর ইসলামের ছেলে তারেক হোসেন (১৭) ও আইয়ুব আলীর ছেলে মো. শামিম (২৬)। তাদের সবার বাড়ি নীলফামারীর সদর উপজেলার রামনগর ইউনিয়নের বাহালী পাড়া গ্রামে ডাঙ্গা পাড়ায়। বর্তমানে তারা নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পাইলিং কাজের সুপারভাইজার আমিনুল ইসলাম জানান, সকালে কাজের সময় হঠাৎ করে পাইলিং টাওয়ারের তার ছিঁড়ে টাওয়ারটি পড়ে যায়। টাওয়ারের উপরে থাকা আমাদের তিন জন শ্রমিক পড়ে গিয়ে আহত হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মোঃ মোকলেছ হোসেন জানান, টাওয়ার ভেঙে পড়ে যাওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল হতে তিন জনকে উদ্ধার করি। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেই। এরপর উন্নত চিকিৎসা জন্য তাদের নীলফামারীতে পাঠানো হয়।