নোয়াখালী ২ আসনে নৌকায় ভোট করার ঘোষণা দিলেন বাফুফে সহ সভাপতি আতাউর রহমান ভুঁইয়া মানিক

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৩
0

আজাদ ভুঁইয়া, নোয়াখালী :

নোয়াখালীর-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনে আওয়ামী লীগ থেকে নৌকা মার্কায় ভোট করার ঘোষণা দিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি, তমা গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআইর পরিচালক ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আতাউর রহমান ভূইয়া মানিক।

গতকাল সন্ধ্যায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ ঘোষণা দেন তিনি। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের শাসনামলে দেশের উন্নয়ন দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।আগামীতেও এই উন্নয়ন বহুগুণে বৃদ্ধি পাবে।
আমি দীর্ঘদিন ধরে গরীব অসহায় মেহনতি মানুষের সেবা করছি। তিন শতাধিক অসহায় মেয়ের বিয়ের ব্যবস্থা করেছি, বেকারদের ব্যবসার জন্য দোকানের ব্যবস্থা করেছি। সেনবাগ ও সোনাইমুড়ীর প্রত্যন্ত অঞ্চলে স্কুল কলেজ মাদ্রাসা প্রতিষ্ঠা করেছি। মানুষের ইবাদত বন্দেগীর জন্য আধুনিক মসজিদ নির্মাণ করেছি। শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমি এ সকল কাজ করেছি এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি এসব কাজ অব্যহত রাখব। তিনি আরও বলেন, শেখ হাসিনার কাছে আমাদের সব তথ্য আছে, কে যোগ্য তিনি ভাল করে জানেন, সুতরাং এখানে ভুল বোঝানোর কোন সুযোগ আছে বলে আমি মনে করি না।

আতাউর রহমান ভূইয়া মানিক আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা হলো একজন সেবক ও উদার রাষ্ট্র নায়ক। আওয়ামী লীগ ও শেখ হাসিনার নিকট বাংলাদেশ ও এদেশের জনগণ নিরাপদ। আর মানুষ যে আওয়ামী লীগের কাছে নিরাপদ এটি সবাইকে জানাতে চাই। আমি শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে অংশগ্রহণ করতে চাই। মানুষের পাশে থাকতে চাই। তাই আগামী সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করতে আমি বদ্ধপরিকর। আমি বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার একজন নিবেদিত কর্মী, তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশা করছি।

এর আগে তিনি সেনবাগ উপজেলায় মোটরসাইকেল শোভাযাত্রা ও গনসংযোগ করেন। শোভাযাত্রাটি সেনবাগ বাজার কাবিলপুর কল্যান্দী নবীপুর বীজবাগ ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে পরে রাতে নিজ বাসভবনে এসে শেষ হয়।

এসম সেনবাগ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের তৃণমূল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ স্চ্ছোসেবক লীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকগন স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
##