নোয়াখালীতে সায়দেুল হক – রুহুল আমনি (কাতু ময়িা) স্মৃতি বৃত্তি ও পুরস্কার বিতরন

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২
0

আজাদ ভুঁইয়া, স্টাফ রিপোর্টার :

নোয়াখালীর বেগেমগঞ্জ সায়দেুল হক – রুহুল আমনি (কাতু ময়িা) স্মৃতি বৃত্তি পরীক্ষা ২০১৯ এর বৃত্তি ও পুরস্কার বিতরন করা হয়ছে।রোববার চৌমুহনী পৌর অডিটোরিয়ামে চৌমুহনী হক শপিং মল এর আয়োজনে ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় এটি অনুষ্ঠিত হয়।

বাংলাদশে প্রাথমকি শক্ষিক সমিতির সার্বিক সহযোগীতায় ছায়দেুল হক- রুহুল আমনি (কাতু ময়িা) স্মৃতি বৃত্তি ও সনদ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থতি ছিলনে চৌমুহনী পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ খালেদ সাইফুল্লাহ। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থতি ছলিনে জেলা প্রাথমকি শক্ষিা অফসিার ফরেদৌসী বগেম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সহকারী প্রাথমকি শক্ষিা অফসিার শাহ আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল হান্নান পাটোয়ারী, রুহুল আমনি (কাতু মিয়ার) সুযোগ্য সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়াবিদ নেয়াজুল আমিন শাকিল, চৌমুহনী সাধারন ব্যবসায়ী সমিতির কার্যকরী সভাপতি ও মরুহুম রুহুল আমনি (কাতু মিয়ার) সুযোগ্য সন্তান মোরশেদুল আমিন ফয়সাল মিয়া, মরহুম ছায়েদুল হক এর সুযোগ্য সন্তান মনিরুল হক, সাংবাদিক আজাদ ভুঁইয়া, সাংবাদিক তাজুল ইসলাম মানিক প্রমুখ।

অনুষ্ঠানে ১শত ৩৫ জন শিক্ষার্থীর মাঝে মেধা বৃত্তি সনদ নগদ টাকা ক্রেষ্ট ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি সহ সকল অতিথিবৃন্দ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে বক্তাগন বলেন, শিক্ষা জাতির মেরুদণ্ড। আজকের শিশুরা আগামীর ভবিষ্যত। তাই উন্নত জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। বাংলাদেশকে একটি শিক্ষিত ও উন্নত রাষ্ট্র বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির উপজেলা শাখার সভাপতি হুমায়ুন কবরি।